সোমবার, আগস্ট ২, ২০২১
Homeদেশজুড়েখুলনা বিভাগঅক্সিজেন সিলিন্ডারগুলো চুয়াডাঙ্গাবাসীর জীবন রক্ষার্থে ব্যবহৃত হবে : এসপি জাহিদ

অক্সিজেন সিলিন্ডারগুলো চুয়াডাঙ্গাবাসীর জীবন রক্ষার্থে ব্যবহৃত হবে : এসপি জাহিদ

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই শ্লোগানকে একের পর এক বাস্তবে রুপান্তর করে চলেছেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার। বৈশ্বিক মহামারীর অংশ হিসেবে বাংলাদেশেও করোনা ভাইরাসের প্রভাব পড়লে করোনা প্রতিরোধে বাংলাদেশ সরকার কঠোর লকডাউন কর্মসূচি গ্রহণ করেন। চুয়াডাঙ্গা জেলায় করোনা প্রার্দূভাব বৃদ্ধি পাওয়ায় করোনা আক্রান্ত হয়ে অনেক মানুষ চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হচ্ছে।

চুয়াডাঙ্গা জেলার কৃতি সন্তান ঢাকা মেট্রো পলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার অতিরিক্ত আইজিপি মোহাঃ শফিকুল ইসলাম (বিপিএম-বার) এঁর উদ্যোগে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে করোনা আক্রান্ত রোগীদের জন্য আবুল খায়ের গ্রুপের সৌজন্যে ১০ (দশ)টি বড় অক্সিজেন সিলিন্ডার চুয়াডাঙ্গা সদর হাসপাতালে প্রেরণ করেন।

বৃহস্পতিবার (৮ জুলাই) বেলা সাড়ে ১২ টার দিকে চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম ১০ টি বড় অক্সিজেন সিলিন্ডার সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসারত রোগীদের জন্য সিভিল সার্জন ডা. এসএম মারুফ হাসানের নিকট হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) জাহাঙ্গীর আলম, সিভিল সার্জন কার্যালয়ের এমওডিসি ডা. আওয়ার রহমান, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফাতেহ্ আকরাম, সদর থানার (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খানসহ জেলা পুলিশের অনান্য অফিসার ফোর্স।

পুলিশ সুপার, চুয়াডাঙ্গা পেশাগত ও নৈতিক দায়িত্ববোধ থেকে তার সাধ্যমত জনগণকে সেবা দেওয়ার চেষ্টা করে যাচ্ছেন। এসময় তিনি বলেন “অক্সিজেন সিলিন্ডারগুলি চুয়াডাঙ্গাবাসীর জীবন রক্ষার্থে ব্যবহৃত হবে।” পুলিশ সুপার চুয়াডাঙ্গা এমন মানবিক কার্যক্রমে সম্পৃক্ত হয়ে জনগনের কল্যাণে আত্মনিয়োগ করার জন্য সকলকে আহব্বান জানান। এসময়ে তিনি আইন-শৃঙ্খলা রক্ষাসহ সকল বিষয়ে চুয়াডাঙ্গা জেলাবাসীর সহযোগীতা কামনা করেন।

তথ্য সূত্র,corporatesangbad.com.

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments