ঢাকাশুক্রবার , ৪ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

অতিরিক্ত মাদকে হলিউড অভিনেতার মৃত্যু

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ৪, ২০২২ ৩:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

গত বছরের সেপ্টেম্বরে হলিউড অভিনেতা মাইকেল কে.উইলিয়ামকে তার নিজ অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায়। তার আশেপাশে মাদকের নমুনা পাওয়া যাওয়ায় ধারণা করা হয় অতিরিক্ত মাদক সেবনের ফলেই মৃত্যু হয়েছে তার। এই ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে নিউ ইয়র্ক ও পুয়ের্তো রিকোর পুলিশ। এই চারজন অভিনেতার কাছে মাদক বিক্রি করেছিলেন।

যুক্তরাষ্ট্রে করোনাকালীন মাদক কেড়ে নিয়েছে লাখের বেশি প্রাণ। আমেরিকার অ্যাটর্নি ডামিয়ান ইউলিয়ামস এক বিবৃতিতে বলেন, ‘এটা পাবলিক হেলথ ক্রাইসিস। এটা বন্ধ করতে হবে।’ মাইকেল কে.উইলিয়ামের মৃত্যুর আগের দিনের সিসি টিভি ফুটেজে এই চারজনকে মাদক বিক্রি করতে দেখা যায়। ফুটপাতে দাঁড়িয়ে অভিনেতার কাছে মাদক বিক্রি করেছিলেন তারা।

এইচ বি ও চ্যানেলের বিখ্যাত টিভি সিরিজ ‘দ্য ওয়্যার’ -এ ‘ওমর লিটল’ এর চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয় হয়েছিলেন এই অভিনেতা। ছবি সমালোচকদের তরফেও জুটেছিল ভূয়সী প্রশংসা। এছাড়াও ‘ব্রডওয়াক এম্পায়ার’, ‘লাভক্রাফ্ট কান্ট্রি’-র মতো জনপ্রিয় সিরিজেও অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছিল মাইকেলকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।