মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১
ঢাকা আজ-মঙ্গলবার; ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ; ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ;দুপুর ১২:৩৪;বর্ষাকাল
Homeতথ্য-প্রযুক্তিঅধিক সংখ্যক ক্রেতাদের চাহিদা মেটাতে নতুন পাঁচটি এলাকায় হাংরিনাকি

অধিক সংখ্যক ক্রেতাদের চাহিদা মেটাতে নতুন পাঁচটি এলাকায় হাংরিনাকি

[ঢাকা, ০১ জুলাই, ২০২১]

অধিক সংখ্যক ক্রেতাদের কাছে সুস্বাদু খাবার পৌঁছে দেয়ার লক্ষ্যে দারাজ বাংলাদেশের সহযোগী ও অ্যাপভিত্তিক খাবার ডেলিভারি সেবা প্রতিষ্ঠান হাংরিনাকি আরও পাঁচটি এলাকায় তাদের কার্যক্রম সম্প্রসারণ করেছে।

নতুন করে করোনাভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় দেশজুড়ে ঘোষণা করা হয়েছে কঠোর লকডাউন। এই সঙ্কটকালীন সময়ে হাংরিনাকি’র সম্প্রসারণ, সাভার, গাজীপুর, কেরানীগঞ্জ, টঙ্গী ও কুমিল্লার ভোজনরসিকদের কিছুটা হলেও স্বস্তি দিবে। আজ (১ জূলাই) থেকে এসব এলাকার মানুষরা হাংরিনাকি’র মাধ্যমে বিভিন্ন খাবারের তালিকা থেকে তাদের প্রিয় খাবার অর্ডার করতে পারবেন যখন খুশি। এছাড়া, এসব এলাকার বাসিন্দারা বৈশ্বিক মহামারি চলাকালীন স্বাস্থ্য ঝুঁকি এড়িয়ে ঘরে বসে ঝামেলাহীনভাবে প্রয়োজনীয় মুদিপণ্য অর্ডার করতে পারবেন।

মিঠাই (কুমিল্লা), টেস্টি ট্রিট (কেরানীগঞ্জ), পিৎজা হাট (সাভার) সহ অসংখ্য জনপ্রিয় রেস্টুরেন্ট তাদের মুখরোচক খাবার ভোজনরসিকদের কাছে পৌঁছে দিবে হাংরিনাকির মাধ্যমে। খাবারপ্রেমীরা এখন হাংরিনাকি প্ল্যাটফর্মে আরও একশো’টি রেস্টুরেন্ট থেকে তাদের পছন্দের সুস্বাদু খাবার ডেলিভারি নিতে পারবেন।

নতুন পাঁচ জোনে তাদের যাত্রাকে ভোজনরসিকদের জন্য আরও আনন্দঘন করে তুলতে হাংরিনাকি মাত্র ১৯ টাকা ডেলিভারি ফি-তে খাবার পৌঁছে দিবে। এছাড়া, এই নতুন এলাকার ক্রেতারা ‘(HNISHERE)’ -এই ভাউচারটি ব্যবহার করে ১০০ টাকা ছাড় উপভোগ করতে পারবেন (সর্বনিম্ন ৩০০ টাকার অর্ডারে) ।

এ ব্যাপারে হাংরিনাকি’র হেড অব কমার্শিয়াল আবু সালেহ দিদার বলেন, ‘হাংরিনাকি দেশের সর্বত্র এর কার্যক্রম বিস্তৃত করতে এবং ভোজনরসিক ও ক্রেতাদের প্রত্যাশা পূরণে প্রতিশ্রুতিবদ্ধ। এজন্য, আমরা সম্প্রতি আরও ৫টি এলাকায় আমাদের কার্যক্রম শুরু করেছি। আমরা আমাদের কার্যক্রম আরও বেশি অঞ্চলে প্রসারিত করবো, যাতে অন্যান্য শহর ও এলাকার মানুষও তাদের প্রিয় রেস্টুরেন্টের খাবার সহজে উপভোগ করতে পারেন। বৈশ্বিক মহামারিতে ঘরে থাকুন এবং স্বাস্থ্য ঝুঁকি এড়াতে খাবার অর্ডার করুন হাংরিনাকিতে।’

মানুষ ক্রমশই ডাইন-ইন বা রেস্টুরেন্টে গিয়ে খাবার উপভোগ করার থেকে অনলাইন ডেলিভারির দিকে ঝুঁকছে। তাই, আরও অধিক শহরে হাংরিনাকি’র সম্প্রসারণ, এই বৈশ্বিক মহামারির সময় ভোজনরসিক এবং রেস্টুরেন্ট মালিক উভয়ের নিয়মিত কার্যক্রম পরিচালনায় সহায়তা করবে।

হাংরিনাকি:
২০১৩ সালে প্রতিষ্ঠিত হাংরিনাকি একটি অ্যাপভিত্তিক ফুড ডেলিভারি সেবাদাতা প্রতিষ্ঠান। দেশের ১০টি শহরে অসংখ্য রেস্টুরেন্ট, ক্লাউড-কিচেন ও হোম কিচেনের বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে অগণিত মানুষকে ‘অন-ডিমান্ড ডেলিভারি’র মাধ্যমে সেবাদান করছে হাংরিনাকি। বর্তমানে, ঢাকা, চট্টগ্রাম, সিলেট, নারায়ণগঞ্জ, কক্সবাজার, সাভার, গাজীপুর, টঙ্গি, কেরানীগঞ্জ ও কুমিল্লায় ৫ লাখের বেশি মানুষকে সেবা দিচ্ছে হাংরিনাকি। হাংরিনাকির ৭শ’র বেশি রাইডার ক্রেতাদের কাছে পৌঁছে দিচ্ছে খাবার, মুদিপণ্য ও জরুরি ওষুধ। এ বছরের ৪ মার্চ হাংরিনাকি অধিগ্রহণ করে দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ। বর্তমানে, হাংরিনাকি বিদ্যমান সব কর্মীদের নিয়ে দারাজের মালিকানায় স্বতন্ত্র কর্মীদের নিয়ে নিজেদের কার্যক্রম পরিচালনা করছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments