ঢাকারবিবার , ৩০ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

অনুপ্রেরণামূলক মিউজিক ভিডিও নিয়ে আসছে লাইকি

মানবতা ডেস্ক নিউজ
জানুয়ারি ৩০, ২০২২ ১:০৮ অপরাহ্ণ
Link Copied!

জনপ্রিয় স্বল্প দৈর্ঘ্য ভিডিও প্ল্যাটফর্ম লাইকি এর সবচেয়ে প্রতিভাবান কনটেন্ট ক্রিয়েটরদের মধ্য থেকে দশ জনের অংশগ্রহণে নির্মিত একটি মিউজিক ভিডিও নিয়ে আসতে যাচ্ছে। ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে ‘দেখবে সারা দুনিয়া’ মিউজিক ভিডিওটি লাইকি’র অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে। প্রতিভাবানদের প্ল্যাটফর্ম লাইকি সকল সম্ভাবনাময় তারকাদের উৎসর্গ করে তৈরি প্রকাশিতব্য এই মিউজিক ভিডিওর মাধ্যমে কনটেন্ট ক্রিয়েটরদের কঠোর পরিশ্রমকে সাধুবাদ জানিয়েছে এবং প্রত্যেক সৃজনশীল ব্যক্তির নিজের প্রতিভা প্রকাশের উপযুক্ত স্থান হিসেবে নিজেদের তুলে ধরেছে।

জনপ্রিয় নৃত্যশিল্পী রিদি শেখ, সঙ্গীতশিল্পী সোমনুর মনির কোনাল, শাহরিয়ার আলম মার্সেল ও নৃত্যদল রোহান’স ডান্স গ্রুপের পাশাপাশি মিউজিক ভিডিওতে আরও দেখা যাবে নুসান তাসিম, আফসার, জিয়া উদ্দিন রবিন, নোবেল, সামিরা জাহিদ, আকাশ, নাহিদ, ইতি আয়েশা, সাজু ও রাসেল জেটিএস এর মতো দর্শকপ্রিয় লাইকি আইকনদের। মিউজিক ভিডিওটিতে সংগীতায়োজন করেছেন শাহরিয়া আলম মার্সেল এবং পরিচালনা করেছেন সৈকত রেজা ও ঢাকার জনপ্রিয় মিউজিক লেবেল অ্যান্ড প্রোডাকশন হাউস সিএমভি।

বিগত কয়েক বছরে, তরুণদের জন্য তাদের প্রতিভা বিশ্বের সামনে তুলে ধরার সবচেয়ে জনপ্রিয় ভার্চুয়াল স্পেসে পরিণত হয়েছে লাইকি। সুস্থ প্রতিযোগিতার মাধ্যমে কমিউনিটির বিকাশের চেতনা বজায় রাখতে লাইকি প্রায়শই বিভিন্ন বিনোদনধর্মী চ্যালেঞ্জ ও প্রতিযোগিতার আয়োজন করে। সর্বশেষ আয়োজনে, লাইকি একটি প্রতিভা প্রতিযোগিতা পরিচালনা করে এবং প্রতিযোগিতার বিজয়ী দলকে ‘দেখবে সারা দুনিয়া’ এর অংশ হতে আমন্ত্রণ জানায়। বহুল প্রতীক্ষিত এই মিউজিক ভিডিওটি অসংখ্য উচ্চাকাঙ্ক্ষী তরুণদের গল্প তুলে ধরতে যাচ্ছে, যাদের যথেষ্ট সৃজনশীল প্রতিভা রয়েছে, আর এই সৃজনশীলতা সকলের সামনে তুলে ধরতে প্রয়োজন শুধু একটু স্পটলাইটের। অনুপ্রেরণামূলক ভিডিওটি ‘এবার তোমার প্রতিভা দেখবে সারা দুনিয়া’ এর মতো উৎসাহব্যঞ্জক কথার মাধ্যমে কনটেন্ট ক্রিয়েটরদের মাঝে অনুপ্রেরণা জোগাবে।

লাইকি’র জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর নুসান তাসিম আসন্ন এই মিউজিক ভিডিও নিয়ে তার উচ্ছ্বাস প্রকাশ করেন। তিনি বলেন, “এই মিউজিক ভিডিওর অংশ হওয়া আমার জন্য অত্যন্ত সম্মানজনক। আমার এবং লাইকির অন্যান্য অসাধারণ ক্রিয়েটরদের জন্য আমাদের প্রতিভা জনসাধারণের কাছে তুলে ধরার এটি একটি দুর্দান্ত সুযোগ। আমরা দেশের তরুণদের সাহসের সাথে নিজেদের তুলে ধরার মাধ্যমে স্বপ্ন পূরণে এগিয়ে যেতে উৎসাহিত করতে পারবো বলে আশা করি।” এমন অসামান্য ভিডিও তৈরির জন্য লাইকির কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে নুসান তাসিম বলেন, “এই অসাধারণ উদ্যোগ গ্রহণের জন্য লাইকিকে ধন্যবাদ জানাই। আরও ধন্যবাদ জানাই প্রোডাকশন হাউস, সঙ্গীত পরিচালক এবং টিমের সকল সদস্যকে তাদের অক্লান্ত পরিশ্রমের জন্য। প্রোডাকশনের চূড়ান্ত ভার্সনে পৌঁছানোর পেছনে রয়েছে সকলের কয়েক মাসের প্রস্তুতি আর অগণিত ড্রাফট। গানের কথা, সুর, অডিও-ভিজ্যুয়াল – প্রত্যকটি বিষয়কে নিখুঁত করে তুলতে লাইকি বাংলাদেশ টিম তাদের সর্বোচ্চ প্রচেষ্টা করেছে। আমরা এখন শুধু মুক্তির অপেক্ষায় আছি।”

হেড অব লাইকি গ্লোবাল অপারেশনস গিবসন ইউয়েন মিউজিক ভিডিওটির সাথে এই প্ল্যাটফর্মের উদ্দেশ্য তুলে ধরেন। তিনি বলেন, “বাংলাদেশে উদযাপন ও বিনোদনের দু’টি সর্বাধিক প্রচলিত রূপ হচ্ছে গান ও নাচ। সৃজনশীল তরুণদের তাদের পছন্দের বিষয়ে কাজ করতে উৎসাহিত করার লক্ষ্যে সফল ক্যারিয়ার গড়ে তোলার সুযোগ প্রদানের পাশাপাশি আমরা এই দুটি ফর্মের সমন্বয় ঘটিয়েছি। আমরা অত্যন্ত আশাবাদী যে, দর্শকরা একে একই উদ্দীপনার সাথে গ্রহণ করবে এবং এর স্বাগত বার্তা দ্বারা অনুপ্রাণিত হবে। ভিডিওটি প্রকাশের পর, আমরা নিয়মিত প্রচারের পাশাপাশি একটি হ্যাশট্যাগ চ্যালেঞ্জ #দেখবেসারাদুনিয়া এবং নাচের কভার চালুর পরিকল্পনা করছি।”

বাংলাদেশ ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশন (বিএফডিসি), আহসান মঞ্জিল, এসআর ফিল্মস স্টুডিও এবং ঢাকার কয়েকটি স্থানে ‘দেখবে সারা দুনিয়া’ মিউজিক ভিডিওর শুটিং হয়েছে। মিউজিক ভিডিওটি প্রকাশের সাথে সাথে দেখতে সর্বশেষ আপডেটের জন্য লাইকি অ্যাপের সাথে থাকুন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।