ঢাকাসোমবার , ২৮ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

অবৈধভাবে ভারতে প্রবেশকালে দুই বাংলাদেশী আটক

মোস্তাকিম হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা
ফেব্রুয়ারি ২৮, ২০২২ ১০:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের পাঁচবিবিতে অবৈধভাবে ভারতে প্রবেশকালে দুই  বাংলাদেশীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।সোমবার ভোরে উপজেলার হাটখোলা সীমান্তের  সোনাতলা এলাকা থেকে তাদের আটক করা হয়। জয়পুরহাট ২০ বিজিবির  হাটখোলা বিওপি কমান্ডার  নায়েব সুবেদার নইমুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন উপজেলার হাটখোলা গ্রামের ফচির উদ্দিনের ছেলে বেলাল উদ্দিন (৪৫) ও পশ্চিম উচনার মৃত হেছাব উদ্দিনের ছেলে সাহাবুল (৩৫)।

বিওপি কমান্ডার নায়েব সুবেদার নইমুল ইসলাম জানান,সোমবার ভোররাতে উপজেলার হাটখোলা সীমান্তের সোনাতলা এলাকা দিয়ে বাংলাদেশ থেকে ভারতে  প্রবেশ করছিলেন। এসময়  শুন্যরেখায় দ্বায়িত্বরত বিজিবির সদস্যরা ২’জন বাংলাদেশী নাগরিককে আটক  করে। পরে  তাদেরকে পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব জানান,আটকদের বিরুদ্ধে বাংলাদেশ পাশপোর্ট আদেশ আইনে মামলা হয়েছে। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে  কারাগারে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।