ঢাকারবিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

অবৈধ দখলদারিত্ব উচ্ছেদ করে লাল পতাকা উত্তোলন

Link Copied!

খুলনার পাইকগাছায় অবৈধ দখলদারিত্ব থেকে সরকারি সম্পত্তি উদ্ধার করে লাল পতাকা টাঙিয়ে দিয়েছে উপজেলা প্রশাসন। জানা যায়, রবিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার  মমতাজ বেগম এর নির্দেশে উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোঃ আলতাফ হোসেন, আনসার সদস্য রাকিব, আমিনুল ও জাহাঙ্গীর অভিযান চালিয়ে অবৈধভাবে দখলে থাকা প্রায় ০৫ একর সরকারি সম্পত্তি উদ্ধার করে লাল পতাকা উত্তোলন করে দেন।

লস্কর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মীর রেজওয়ান আলী জানান, লস্কর ইউনিয়নের কড়ুলিয়া মৌজার এস,এ খতিয়ান নং-০১, দাগ নং-৩০৪ এর প্রায় ০৫ একর সরকারি সম্পত্তি কতিপয় ভূমিদস্যু অবৈধভাবে জবরদখল পূর্বক ভোগ দখলের চেষ্টা করছিলেন। এদের মধ্যে লস্করের আমির হোসেন খাঁর ছেলে এয়াকুব্বর আলী খাঁ প্রায় ০২ একর, ছমির খাঁর ছেলে জাহান বক্স খাঁ প্রায় ০১ একর, ছমির সরদারের ছেলে আব্দুল খালেক সরদার প্রায় ৬৬ শতক এবং আমির হোসেন খাঁর ছেলে ইউনুস আলী খাঁ প্রায় ৫০ শতক জমি অবৈধভাবে দখল করে নিয়েছিলেন।

সাথে সাথে বিষয়টি আমি উপজেলা নির্বাহী অফিসারকে জানালে তিনি ফোর্স প্রেরণ করেন। তাদের সহযোগিতায় আমরা সরকারি সম্পত্তি দখলমুক্ত করি এবং লাল পতাকা উত্তোলন করে দেই।  এ সময় কিছু দিনমজুরকে উক্ত জমিতে বাঁধ দিতে দেখা যায়। জানতে চাইলে তারা বলেন, লস্করের ইউনুস আলী খাঁর স্ত্রী হাসনাহেনা তাদেরকে উক্ত কাজের জন্য দিনমজুর হিসাবে নিয়োগ করেছেন। এর বেশিকিছু তারা জানেন না।

উপজেলা নির্বাহী অফিসার জনাব মমতাজ বেগম জানান, সরকারি সম্পত্তি অবৈধভাবে দখল করার কোন সুযোগ নেই। আমরা মাইকিং করে বিষয়টি সর্বসাধারণকে জানিয়ে দিয়েছি। অবৈধ দখলদার যেই হোক প্রশাসনের পক্ষ থেকে কোন প্রকার ছাড় দেয়া হবে না। অবৈধ দখলদারদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।