ঢাকাবৃহস্পতিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

অসুস্থ শরীরে অফিস করে প্রশংসায় ভাসছেন কুড়ুলগাছি ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন

খালেকুজ্জামান, সিনিয়র স্টাফ রিপোর্টার
ফেব্রুয়ারি ২৪, ২০২২ ১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

বাম কাধের শিরার সমস্যা নিয়ে গুরুতর অসুস্থ থাকা সত্ত্বেও বাড়িতে শুয়ে থেকে নিজে সেবা না নিয়ে ইউনিয়ন বাসীর সেবা দেয়ার জন্য ব্যাস্ত চেয়ারম্যান চৌকিতে বসেই হাসি মুখে ইউনিয়ন পরিষদের দ্বায়িত্ব পালন করে প্রশংসায় ভাসছেন দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কামাল উদ্দিন।

জানাগেছে গত ১২ ফেব্রুয়ারি শনিবার সকালের দিকে হঠাৎ করে চেয়ারম্যানের বাম কাধে অসহ্য যন্ত্রনা শুরু হলে স্হানীয় চিকিৎসকের কাছ থেকে চিকিৎসা নেন।অবস্থার অবনতি হলে পরদিন ১৩ফেব্রুয়ারি রোববার তিনি চুয়াডাঙ্গায় বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে যান চিকিৎসা নেয়ার জন্য চিকিৎসক তাকে চিকিৎসা দিয়ে ১৪দিন বেড রেস্টে থাকার পরামর্শ দেন।এরই মধ্যে সাতদিন না পেরুতেই বিছানা ছেড়ে অফিসে এসে দ্বায়িত্ব পালন করা শুরু করেন।

যন্ত্রনায় কাতর থেকেও ২১ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করতে ভুলে যাননি তিনি।বাড়িতে শুয়ে থেকে ও অফিসে যোগাযোগ করে সব বিষয়ে সার্বক্ষণিক খোজ-খবর নিয়েছেন মুঠোফোনে।সর্বশেষ ২৩ফেব্রুয়ারি বুধবারও সকাল থেকে সারাদিন অফিসের কাজে ব্যাস্ত ছিলেন তিনি।

এমতাবস্থায় তিনি রোগমুক্তির জন্য কুড়ুলগাছি ইউনিয়ন বাসীসহ সকলের কাছে দোয়া কামনা করে বলেন আমি সব সময় ইউনিয়ন বাসির খেদমতে ব্যাস্ত থাকতে চাই। আপনারা আমার জন্য মহান আল্লাহর কাছে দোয়া করবেন আমি যেন খুব তাড়াতাড়ি সুুস্থ হয়ে আপনাদের খেদমত করতে পারি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।