ঢাকাবৃহস্পতিবার , ৩ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

আন্ত-জেলা ট্রান্সফর্মার চুরির সঙ্গবদ্ধ চক্রের মূলহোতা আটক

গোলাম রব্বানী হিলি প্রতিনিধি
ফেব্রুয়ারি ৩, ২০২২ ১২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুরের নবাবগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে আন্ত-জেলা ট্রান্সফর্মার চুরির সঙ্গবদ্ধ চক্রের মূলহোতা শাহজাহান আলীকে (৩৫) আটক করেছে থানা পুলিশ। এসময় তার দেখানো মতে বিভিন্ন জায়গা থেকে ট্রান্সফরমারের বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করা হয়। বুধবার গভীর রাতে উপজেলার হরিপুর নামক এলাকায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।
বিষয়টি প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিকেলে নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ।
আটক শাহজাহান আলী (৩৫) নবাবগঞ্জ উপজেলার হরিপুর গ্রামের সফিজ উদ্দিনের ছেলে।
নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ বলেন, আটককৃত শাহজাহান তার নিজ থানা এবং বিভিন্ন এলাকায় সংঘবদ্ধভাবে ট্রান্সফর্মার চুরি করে। বিভিন্ন সময় তার দলের অন্য সদস্যরা আটক হলেও ধরাছোঁয়ার বাহিরে থাকে। সে উত্তরবঙ্গের একটি সক্রিয় ট্রান্সফর্মার চোর চক্রের প্রধান বলে জানা যায়। গোপন তথ্যের ভিত্তিতে তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় চুরি হওয়া ট্রান্সফর্মার উদ্ধার করা হয়।
তিনি আরো বলেন, আটককৃত ব্যক্তি রংপুর, গাইবান্ধা, বগুড়া জেলার  বিভিন্ন থানায় সে সাতটি ট্রান্সফর্মার চুরির মামলার এজাহারভুক্ত  পলাতক আসামী।পরে তাকে জিজ্ঞাসাবাদ করে প্রয়োজনীয় কাগজপত্র সহ পুলিশ স্কটের মাধ্যমে আজকে দুপুরে দিনাজপুর বিজ্ঞ কোর্টে  প্রেরণ করা হয।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।