ঢাকাশনিবার , ১১ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

আমেরিকান অ্যান্ড এফার্ড এর কর্মীদের বিমা সেবা প্রদান করবে মেটলাইফ

মানবতা ডেস্ক নিউজ
ডিসেম্বর ১১, ২০২১ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

মেটলাইফ বাংলাদেশ ও আমেরিকান অ্যান্ড এফার্ড (বাংলাদেশ) লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে যার আওতায় আমেরিকান অ্যান্ড এফার্ড লিমিটেডের ৪৮০ জনের অধিক কর্মী এবং তাদের পরিবারের সদস্যদের গ্রুপ লাইফ ও চিকিৎসা বিমা সেবা দিবে মেটলাইফ বাংলাদেশ।
১৮৯১ সালে প্রতিষ্ঠিত আমেরিকান অ্যান্ড এফার্ড সুইং ও এমব্রয়ডারি থ্রেড সহ প্রযুক্তিগত টেক্সটাইলে অগ্রণী প্রস্তুতকারক ও পরিবেশক প্রতিষ্ঠান। নিজেদের বৈশ্বিক নেটওয়ার্ক ব্যবহার করে এর পণ্যগুলো ২২টি দেশে তৈরি হয়, ৫০টি দেশে ডিস্ট্রিবিউট করা হয় এবং ১শ’টির বেশি দেশে বিক্রি করা হয়। এটি এলিভেট টেক্সটাইলস’র অংশ হিসেবে তাদের কার্যক্রম পরিচালনা করছে, যা বিশ্বব্যাপী ফ্যাব্রিক এবং থ্রেড সলিউশনস প্রদান করে।
আর্থিক প্রতিষ্ঠানসহ বিভিন্ন খাতের ৮শ’টিরও বেশি প্রতিষ্ঠান মেটলাইফের দীর্ঘদিনের অভিজ্ঞতাসম্পন্ন কাস্টমাইজড, বিশ্বমানের বিমা সেবার সুবিধা উপভোগ করছে। দেশের শীর্ষস্থানীয় জীবন বিমা প্রতিষ্ঠান মেটলাইফ বর্তমানে ১০ লাখেরও বেশি ব্যাক্তি গ্রাহককে সেবা প্রদান করে যাচ্ছে।
গ্রুপ লাইফ ইন্স্যুরেন্সের মাধ্যমে যেকোনো প্রতিষ্ঠান নিজেদের কর্মীদের মৃত্যু, দুর্ঘটনা বা শারীরিক অসুস্থতার ক্ষেত্রে উপযুক্ত আর্থিক সহায়তা প্রদান করতে পারবে।
মেটলাইফ বাংলাদেশের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর ও চিফ ডিস্ট্রিবিউশন অফিসার জাফর সাদেক চৌধুরী এবং আমেরিকান অ্যান্ড এফার্ড (বাংলাদেশ) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অ্যাঞ্জেলো লিনেজ তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন। এছাড়াও, উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারাও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।