ঢাকাশনিবার , ১১ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

আলমডাঙ্গায় উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফলের লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত 

হুমায়ন আহমেদ 
ডিসেম্বর ১১, ২০২১ ৭:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফলের লক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে । গতকাল শুক্রবার বিকেলে আলমডাঙ্গার আওয়ামী লীগ কার্যালয়ে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। প্রধান অতিথির বক্তব্যে এমপি ছেলুন জোয়ার্দ্দার বলেন, ডিসেম্বর হলো বিজয়ের মাস, নয় মাস যুদ্ধের পর আমরা লাল সবুজের পতাকা পেয়েছি।
এ পতাকা রক্ষার দ্বায়িত্ব আমাদের। বিজয়ের এ মাসে আমাদের অঙ্গিকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার স্বপ্ন সফল করার । তিনি বলেন, দলকে সু-সংগঠিত করে গড়ে তুলতে হবে। তৃণমূলের নেতা কর্মিদের তাই ঐক্যবদ্ধ হতে হবে। নিজেদের মধ্যে বিভেদ রাখা যাবেনা।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি  পৌর মেয়র হাসান কাদির গনুর সভাপতিত্বে ওই সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি অ্যাড. আব্দুর রশিদ মোল্লা, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান লিটু বিশ^াস, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম খান, নির্বাহী সদস্য শাহ আলম, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মজিবুর রহমান, বিশিষ্ঠ ব্যবসায়ী ও শিক্ষানুরাগী আলহাজ¦ লিয়াকত আলী লিপু মোল্লা, শাহ আলম মন্টু, হামিদুল ইসলাম আজম, আনিসুজ্জামান মল্লিক, যুগ্ম সম্পাদক কাজী রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কাজী খালেদুর রহমান অরুন, আতিয়ার রহমান, আলম হোসেন, ক্রীড়া সম্পাদক মহিদুল ইসলাম মহিদ, প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মতিয়ার রহমান ফারুক, যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি আবু মুসা, সাবেক সম্পাদক সিরাজুল ইসলাম। উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক ইয়াকুব মাস্টারের উপস্থাপনায় উপস্থিত ছিলেন ইউপি নবনির্বাচিত নজরুল ইসলাম, চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু, আশিকুজ্জামান ওল্টু, মাহমুদুল হাসান চঞ্চল, মোজাহিদুর রহমান জোয়ার্দ্দার লোটাস, এমদাদুল হক মুন্সি, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সম্পাদকের মধ্যে জয়নাল আবেদীন, মোল্লা কামরুজ্জামান শামিম, নুরুল ইসলাম দিপু, মুক্তিযোদ্ধা দিদার উদ্দিন, রাহাব আলী, মকবুল হোসেন, শহিদুল ইসলাম লাল্টু,  বিল্লাল গণি, হাসানুজ্জামান হান্নান,  বাবলু, আব্দুল বাতেন, রাকিবুল ইসলাম, আব্দুর রাজ্জাক, কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল হক, যুগ্ম সম্পাদক হাসানুজ্জামান, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল হোসাইন বাদশাসহ ১৫ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সম্পাদক, ছাত্রলীগ যুবলীগ নেতাকর্মিরা।
সভায় ২০ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের স্থান করা হয়েছে এ-টিম মাঠ। সম্মেলেন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।
জেলা আওয়ামীলীগের সহসভাপতি অ্যাড. আব্দুর রশিদ মোল্লাকে আহব্বায়ক ও নিবার্হী সদস্য শাহ আলমকে যুগ্ম আহব্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ঠ ত্রিবার্ষিক সম্মেলনের কমিটি গঠন করা হয়। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান কাদিৃর গনুকে অর্থ কমিটিরৃ আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট অর্থ কমিটি গঠন করা হয়েছে। সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।