ঢাকাবুধবার , ৮ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

আলমডাঙ্গায় ভাইয়ের লাশ দেখতে এসে মারা গেল বোন

মানবতা ডেস্ক নিউজ
ডিসেম্বর ৮, ২০২১ ১২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ছোট ভাইয়ের লাশ দেখতে এসে বেনী খাতুন (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। আজ বুধবার আলমডাঙ্গা  উপজেলার জেহালা ইউনিয়নের সোনাতুনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, আলমডাঙ্গা উপজেলার জেহালা ইউনিয়নের সোনাতুনপুর গ্রামের মৃত কাঙালী মণ্ডলের ১০ সন্তান। চতুর্থ ছেলে আবদুল মান্নান (৪০) ১৯ দিন আগে বার্ধক্যজনিত কারণে স্ট্রোক করেন। ওই দিনই মান্নানকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় তিনি মারা যান।

বুধবার ভোরে লাশবাহী অ্যাম্বুলেন্স যোগে আব্দুল মান্নানের মরদেহ নিজ গ্রামে আনা হয়। এ সময় শেষবারের মতো দেখতে আসেন তার সেজ বোন বেনী খাতুন (৪৫)। ভোর ৫টার দিকে ভাই আবদুল মান্নানের মৃত মুখ দেখার সঙ্গে সঙ্গে স্ট্রোক করেন তিনি। পরিবারের সদস্যরা পাশের একটি ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বেনী খাতুন চুয়াডাঙ্গা সদর উপজেলার আমিরপুর গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী।

জেহালা ইউপি চেয়ারম্যান আমিনুল হক রোকন  বলেন, বিভিন্ন রোগে আক্রান্ত আবদুল মান্নান মঙ্গলবার ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। বুধবার ভোরে মরদেহ পৌঁছালে ভাইকে দেখার সঙ্গে সঙ্গে বোন চেয়ার থেকে পড়ে গিয়ে জ্ঞান হারান। এরপর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।