ঢাকারবিবার , ৬ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেল কে গাসিক মেয়র হিসেবে দেখতে চায় নগরবাসী

জাহিদ হাসান জিহাদ :
ফেব্রুয়ারি ৬, ২০২২ ৭:৫৪ অপরাহ্ণ
Link Copied!

 অদম্য মনোবল আর ইচ্ছাশক্তি থাকলেই অসম্ভবকে সম্ভব করা যায় তার দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন অসহায় খেটে খাওয়া সাধারন মানুষের আপনজন তরুণ রাজনীতিবিদ গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক আলহাজ্ব মোঃ কামরুল আহসান সরকার রাসেল। এই নগর কে নিয়ে তার সুদুরপ্রসারী চিন্তাভাবনা পরিকল্পনা এবং সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে কিছু পরিকল্পনা বাস্তবায়নের জন্য শুধু গাজীপুর মহানগর বাসি নয় সমগ্র দেশবাসীর কাছে প্রশংসা পাত্র রাসেল সরকার। যেমন করোনা মহামারী কালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়ে যেভাবে তাদের খেদমত করেছেন তা খুবই প্রশংসনীয়।

২০২০ সাল থেকে মহামারী করোনা ভাইরাসের পাদুর্ভাবের কারনে সাধারণ মানুষ যখন কর্মের অভাবে খাদ্য সংকটের কারণে দিশেহারা ঠিক সেই সময় থেকেই সারা বছর ব্যাপী সাধারণ মানুষের কাছে খাদ্য সামগ্রী, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র, আর্থিক সহায়তা দান, কৃষকের ধান কেটে দেওয়া, অন্ধ ব্যাক্তিদের সাদাছড়ি চিকিৎসা সামগ্রী, অসহায় পঙ্গু ব্যক্তিদের হুইল চেয়ার বিতরণ, অসচ্ছল মহিলাদের সেলাই মেশিন বিতরণ, অসহায় পরিবারের মাঝে সচ্ছলতা ফিরিয়ে আনার জন্য রিকশা ভ্যান বিতরণ, গৃহহীন অসহায় পরিবারের মাঝে নতুন গৃহ নির্মান করে দেওয়া, বন্যা ও প্রাকৃতিক দুর্যোগের সময় বন্যা কবলিত এলাকা গুলোতে মানুষের ঘড়ে ঘড়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া প্রাকৃতিক বিপর্যয় মোকাবিলার জন্য গাছের চারা লাগানো ও বিতরণ করা, শীতার্থদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা, যা সারা বছর ব্যাপী অদ্যাবধি চলমান আছে।

সর্বপরি রাসেল সরকার যে করোনা মহামারী কালীন সময়ে করোনা আক্রান্ত রোগীদের জীবন বাঁচতে তাদের শ্বাসকষ্ট লাঘবের জন্য অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিতে তিনি ৫০ জন কর্মীকে প্রশিক্ষণ দিয়ে তাদের সমন্বয় করে একটি টিম গঠন করে ঐ টিম গাজীপুরসহ দেশের বিভিন্ন প্রান্তে অক্সিজেন সিলিন্ডার পৌঁছান। এবং যুবলীগকর্মীদের অসহায় মানুষের পাশে থেকে তাদের খেদমতের জন্য সর্বদা নিয়োজিত রেখেছেন। রাসেল সরকার মসজিদ মাদ্রাসার ও মন্দিরের উন্নয়নমুলক করার জন্য সদাসর্বদা নিজেই প্রস্তুুত থাকেন।

রাসেল সরকারের সাধারণ মানুষকে নিয়ে পরিকল্পনার কথা লিখতে গেলে কলমের কালি ও খাতা শেষ হয়ে যাবে কিন্তুু ফুরাবে না তার উন্নয়নের কর্মকান্ড গুলো লেখা। তাই সদা নির্লোভ এই মানুষটিকে নিয়ে গাজীপুর মহানগরীর সাধারণ মানুষ এখন একটি স্বপ্নের জাল বুনেছেন তাদের মনে যেন আগামী সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে তাকে নির্বাচিত করে গাসিক নগর পিতা হিসেবে দেখা যায়। এই একটিই চাওয়া বর্তমান সাধারণ মানুষের মনে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।