ঢাকাবৃহস্পতিবার , ১০ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে ভাইস চেয়ারম্যান ভাতিজা, শান্ত খান

সাভার (ঢাকা ) প্রতিনিধি
ফেব্রুয়ারি ১০, ২০২২ ১২:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আশুলিয়া থানা ধীন ধামসোনা ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে, ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে প্রচার মিছিল বের করেন ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগের নতুন মুখ। সাভার উপজেলা পরিষদের সম্মানিত ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খানের সুযোগ্য ভাতিজা, জনাব মোঃ শান্ত খান।
তার নেতৃত্বে বিরাট এক মিছিলের আয়োজন করা হয় । এ সময় উপস্থিত ছিলেন ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা, নেতৃত্ব দিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছেন নতুন মুখ শান্ত খান।

আশুলিয়া থানা ধীন ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কে সফল করার লক্ষ্যে প্রচার মিছিল করে ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগ।

মিছিলটি ৭ নং ওয়ার্ড বুড়ীর বাজার এলাকা থেকে আশুলিয়া থানা ও ইপিজেড ঘুরে পল্লীবিদ্যুৎ আমার স্কুল প্রাঙ্গনে শেষ
হয় প্রচার মিছিলটি।
এসময় শান্ত খান বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, স্কুল জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ কে ভালবেসে এবং বাংলাদেশের শ্রেষ্ঠ সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ।
তাই আসন্ন ত্রি-বার্ষিক সম্মেলন কে সফল ও সার্থক করতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এবং মাননীয় সংসদ সদস্য দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান এমপি হাতকে শক্তিশালী করতে এবং সাভার উপজেলা পরিষদের সম্মানিত ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খানের নির্দেশে সব ধরনের প্রস্তুতি নিয়েছি ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ত্রি-বার্ষিক সম্মেলন সুন্দর সফল হয়েছে, তিনি নিজেই ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে ঘোষণা করেন, জানান মো: লতিফ মন্ডল এবং সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন হাজী মো: মতিউর রহমান মতিনকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।