ঢাকাবুধবার , ২ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ কারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা করে যাচ্ছি

সাভার (ঢাকা ) প্রতিনিধি
ফেব্রুয়ারি ২, ২০২২ ২:২৬ অপরাহ্ণ
Link Copied!

সাভারের আশুলিয়ায় অবৈধভাবে নেওয়া দুই কিলোমিটার এলাকার প্রায় ১ হাজার বাসা-বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস কর্তৃপক্ষ।

বুধবার (০২ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকাল পর্যন্ত আশুলিয়ার বাংলাবাজারের ইটখোলা এলাকায় এ অভিযান পরিচালনা করেন সাভার তিতাস তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।
গ্যস সংযোগ বিচ্ছিন্নের অভিযানে উপস্থিত ছিলেন- সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক প্রকৌশলী আনিসুজ্জামান, উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, উপ-ব্যবস্থাপক সুমন দাসসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।
সরেজমিনে গিয়ে দেখা যায় গার্মেন্ট শ্রমিকরা বলেন, এলাকার প্রভাবশালী রাজনীতিবিদরায় অবৈধ গ্যাস সংযোগ দিয়ে থাকে। আবার মাসে মাসে ২০০. ৩০০. করে টাকাও তুলে তার। তার চাইতে আমরা সরকারের কাছে গ্যাসের বিল দিব আমাগোরে বৈধ করে দেখ।

প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন , আজ সকাল থেকে আশুলিয়ার বাংলাবাজার এলাকার দের কিলোমিটার জুড়ে অবৈধ ভাবে নেওয়া প্রায় ১ হাজার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে ৷ এসময় মাটির নিচে থাকা গ্যাস সরবরাহের কয়েক শত গজ পাইপ জব্দ করা হয়। আমরা অবৈধ গ্যাস সংযোগ কারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা করে যাচ্ছি।

অভিযানে অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই এলাকায় পুলিশ মোতায়েন ছিলো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।