ঢাকাবুধবার , ৯ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

আশুলিয়ায় ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ৯, ২০২২ ৩:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

 আশুলিয়ায় ইয়াবা ট্যাবলেটসহ শাখাওয়াত হোসেন বিজয় (৩০) নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তার নিকট হতে ৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এর আগে সকাল ৯টার দিকে আশুলিয়ার জামগড়ার ৬ তলা এলাকার আব্দুর রশিদের বাড়ির সামনে থেকে তাকে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে মাদক মামলা দায়ের শেষে দুপুরে আদালতে প্রেরণ করা হয়।
মঙ্গলবার (৮ ফেব্রুয়ারী) রাতে  বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ।
আটক শাখাওয়াত হোসেন বিজয় (৩০) জামালপুর জেলার সরিষাবাড়ী থানার পরম আনন্দপুর গ্রামের মৃত শামসূল আলমের ছেলে। সে আশুলিয়ার জামগড়া ৬ তলার এলাকার আব্দুর রশিদের বাড়িতে ভাড়া থেকে মাদক ব্যবসা করতো বলে জানায় পুলিশ।
এ ব্যাপারে আশুলিয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ  বলেন, সকালে ইউনিট বাস স্ট্যান্ড এলাকায় ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি আশুলিয়ার জামগড়া এলাকায় রাস্তায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় করছে। পরে আশুলিয়া থানার এসআই আসওয়াদুর রহমান সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
তিনি আরও জানান, আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।