ঢাকাবুধবার , ২ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

আশুলিয়ায় অ্যাম্বুলেন্সে শিশু নিহতের ঘটনায় আটক ২

সাভার (ঢাকা ) প্রতিনিধি
ফেব্রুয়ারি ২, ২০২২ ৫:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

মহাখালী ক্যান্সার হসপিটাল থেকে এক রোগী নিয়ে অ্যাম্বুলেন্স এর মাধ্যমে বাড়ি ফেরার পথে। আশুলিয়ায় সড়কে সাইড না দেওয়া নিয়ে দ্বন্দ্বে রোগীসহ অ্যাম্বুলেন্স আটকে চালক ও হেলপারকে মারধর এবং অ্যাম্বুলেন্স আটকে রাখায় ভিতরে শিশু আফসানা নিহতের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছে আশুলিয়ায় থানা পুলিশ।

বুধবার (০২ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরির্দশক (এসআই) সামিউল ইসলাম।

এর আগে মঙ্গলবার (০১ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে আশুলিয়ার বাইপাইল নামাবাজার ও বাইপাইল আড়তের ভিতর থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলো- ইমরান ও হানিফ। প্রাথমিকভাবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, গতকাল দুপুরে আশুলিয়ার বাইপাইল এলাকায় সড়কে সাইড না দেওয়া নিয়ে দ্বন্দ্বে রোগীসহ অ্যাম্বুলেন্স আটকে চালক ও হেলপারকে মারধর। এবং চাবি নিয়ে অ্যাম্বুলেন্স আটকে রাখায় ভিতরেই শিশু আফসানার (০৯) মৃত্যু হয়। এ ঘটনায় নিহত শিশুর বাবা আলম মিয়া বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নাম্বার-৪। পরে পুলিশ অভিযান চালিয়ে ২ জনকে আটক করেছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরির্দশক (এসআই) সামিউল ইসলাম বলেন, অ্যাম্বুলেন্স আটক করে চালক ও হেলপারকে মারধর এবং অ্যাম্বুলেন্সের ভিতরে শিশু নিহতের ঘটনায় থানায় মামলা হয়েছে। পরে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়। সেই সাথে এ ঘটনার মূল হোতা মাইক্রোবাস চালক নজরুল ইসলামকে গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত যে, গতকাল মঙ্গলবার (০১ ফেব্রুয়ারি) দুপুরে সাভারের আশুলিয়ার বাইপাইল মোড় এলাকায় সড়কে সাইড না দেওয়া নিয়ে দ্বন্দ্বে রোগীসহ অ্যাম্বুলেন্স আটকে চালক ও হেলপারকে মারধর করে অপর একটি মাইক্রোবাসের (চ-১৫৭৩২৩) চালকসহ কয়েকজন ব্যক্তি। পরে চাবি নিয়ে অ্যাম্বুলেন্স আটক করলে ছটফট করে ভিতরেই প্রাণ হারায় আফসানা (০৯) নামের এক শিশু। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চলের সৃষ্টি হয়।
সাভার, ঢাকা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।