ঢাকামঙ্গলবার , ১৪ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

আশুলিয়ায় চেয়ারম্যান প্রার্থীর মত বিনিময় সভা অনুষ্ঠিত

সাভার (ঢাকা ) প্রতিনিধি :
ডিসেম্বর ১৪, ২০২১ ১০:০৩ অপরাহ্ণ
Link Copied!

 আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী সফল চেয়ারম্যান ও শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্ন পদক প্রাপ্ত জনাব সৈয়দ আহমেদ মাষ্টার সাহেবের পক্ষে ইয়ারপুর ইউনিয়ন ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ কতৃক মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৩ ডিসেম্বর) বাদ আসর হাজী ইউনুছ আলী স্কুল এন্ড কলেজ মাঠে এই মত বিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামীলীগের আহবায়ক জনাব ফারুক হাসান তুহিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান   জনাব, শাহাদাৎ হোসেন খাঁন, আশুলিয়া থানা আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামীলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য জনাব সুমন আহমেদ ভূঁইয়া, আশুলিয়া থানা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ মাদবর।
 এছাড়াও উপস্থিত ছিলেন ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি কফিল উদ্দিন,ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান শাহেদ,ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা বশির ভূঁইয়া সহ ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মীরা। এছাড়াও উপস্থিত ছিলেন ইয়ারপুর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি ও ১,২,৩, ওর্য়াডের মহিলা মেম্বার আসমা আক্তার সহ মহিলা আওয়ামীলীগের নেতৃ বৃন্দুরা।
 উক্ত মত বিনিময় সভায় বক্তারা আগামী ০৫ জানুয়ারী নৌকা মার্কায় সকল কে ভোট দেওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন। আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার জন্য সবাই কে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন এর দ্বারা অব্যাহত রাখার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান।
 এ সময় সৈয়দ আহমেদ মাষ্টার ভূইয়া  বলেন, আমাকে আপনারা গত নির্বাচনে নৌকা মার্কায় বিপুল ভোটে  দিয়ে বিজয়ী করেছেন, এবং বিগত দিন আমার উপর অর্পিত দায়িত্ব অক্ষরে অক্ষরে পালন করেছি।তারই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে আবারো নৌকা মার্কার চেয়ারম্যান হিসেবে মনোনীত করেছেন, এবং আমি আবারও আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই।
যেন আমি আমার ইয়ারপুর ইউনিয়ন বাসীর পাশে থেকে আবাও  বিগত দিনের ন্যায় সেবা করার সুযোগ পাই।এই নির্বাচন সৈয়দ আহমেদ মাষ্টার সাহেবের শেষ নির্বাচন বলে তিনি উল্লেখ করেন এবং সবাইকে এক হয়ে নৌকার জন্য কাজ করতে বলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।