ঢাকাশনিবার , ৪ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

আশুলিয়ায় নিরাপদ সড়ক চাই কমিটি অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন

খোরশেদ আলম, সাভার (ঢাকা) প্রতিনিধি
ডিসেম্বর ৪, ২০২১ ৮:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকার আদূরে শিল্পাঞ্চল সাভারের আশুলিয়া এই অঞ্চলের নিম্নআয়ের মানুষ ও শ্রমিক ও অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে নিরাপদ সড়ক চাই কমিটির পক্ষ থেকে।

শুক্রবার সন্ধ্যায় নিরাপদ সড়ক চাই (নিসচা) এর আশুলিয়া থানা কমিটির উদ্যােগে আলোচনা সভা ও প্রায় এক’শ শ্রমিকদের মাজে কম্বল বিতরণ করা হয়।
জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক লায়ন ইমাম হোসেন বলেন, এই অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মোঃ আকবর হোসেন মৃধা,সে বিশেষ কাজে না আসায় তার পক্ষ থেকে অসহায় তাজরীন ফ্যাশনের কিছু শ্রমিকদের শীত উপহার হিসেবে কম্বল বিতরণ করা হয়।
পাশাপাশি সামনে পঞ্চম ধাপে ইউপি নির্বাচন ইয়ারপুর ইউনিয়ন পরিষদের নৌকার প্রতীক প্রত্যাশী আকবর হোসেন মৃধা তার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

লায়ন ইমাম হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব শীতবস্ত্র বিতরণ করেন। তিনি বলেন, আমাদের এই অঞ্চলটি শিল্পাঞ্চল এলাকা। এখানে শ্রমিকরাই বেশি বসবাস করে থাকে৷ এলাকায় সড়ক দুর্ঘটনার প্রবণতা অনেক বেশি। অনেক সময় দেখা যায় অনেকে মারা গেলেও তার পরিচয় পাওয়া যায় না৷ তাই আমার নিসচার কাছে রিকোয়েস্ট করবো সবাই যেনো তাদের পাশে দাড়ায়। অন্তত নিহতের মরদেহ যেনো পরিবারের কাছে ভালোভাবে হস্তান্তর করা হয়। তার সড়কে যারা যানবাহন চালান একটু সতর্ক থেকে যেনো চালায় যেনো কোনো দুর্ঘটনা না ঘটে।

এ সময় থানা কমিটির সভাপতি মো: সাকিল আহম্মেদ বলেন, আজকের এই আলোচনা সভা ও শীত বস্ত্র বিতরণ কাজটি আমরা আমাদের চেয়ারম্যন (নিসচা) ইলিয়াস কাঞ্চন এর নির্দেশে করছি। ইনশাআল্লাহ আপনারা আমাদের জন্য দোয়া করবেন আমরা নিসচা কমিটি যেন আপনাদের পাশে থাকতে পারি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সাংবাদিক আমজাদ হোসেন ও নিরাপদ সড়ক কমিটির মোহাম্মদ আলী সিমান্তসহ আরও অনেকেই ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।