ঢাকাসোমবার , ৭ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

আশুলিয়া থানা পাথালিয়া ইউনিয়নে মাদকের আখড়া, হেরোইনসহ একজন আটক

সাভার (ঢাকা ) প্রতিনিধি
ফেব্রুয়ারি ৭, ২০২২ ১১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

সাভারের আশুলিয়ায় হেরোইন সহ শাহাজাহান মিয়া (৫০) নামের এক মাদক কারবারিকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ। এ সময় তার নিকট হতে দুই টুপলা (২ গ্রাম) হেরোইন উদ্ধার করা হয়।

সোমবার (৭ ফেব্রুয়ারী) সকাল ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার চৌকস পুলিশ অফিসার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ।

এর আগে রোববার (৬ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬টার দিকে আশুলিয়ার পূর্ব ধনিয়া স্টাইলিং গার্মেন্টস এর সামনের গলির রাস্তা থেকে তাকে আটক করা হয়। এ সময় ইব্রাহিম (৪৫) নামের আরও এক মাদক কারবারি পালিয়ে যায়।

আটক শাহাজাহান মিয়া (৫০) আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের পূর্ব ধনিয়া গ্রামের সুলতান মিয়ার ছেলে। পলাতক আসামী ইব্রাহিম (৪৫) আশুলিয়ার মিজান নগর বাইশমাইল এলাকার মৃত শেখ আকন্দের ছেলে।

এ ব্যাপারে আশুলিয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ বলেন, গতকাল নবীনগর বাস স্ট্যান্ড এলাকায় ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের পূর্ব ধনিয়া স্টাইলিং গার্মেন্টস এর সামনের গলির রাস্তায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় করছে। পরে অভিযান চালিয়ে হেরোইন সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে পূর্বেও মাদকের একাধিক মামলা রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।