সোমবার, আগস্ট ২, ২০২১
Homeদেশজুড়েঢাকা বিভাগআশুলিয়া নিচিন্তাপুরে শ্রমিক কলোনি আগুনে পুড়ে ছাই

আশুলিয়া নিচিন্তাপুরে শ্রমিক কলোনি আগুনে পুড়ে ছাই

আশুলিয়ায় শ্রমিক কলোনিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। তবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। বুধবার (১৪ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে আগুনে পুড়ে যাওয়া শ্রমিক  কলোনির  বিষয়টি নিশ্চিত করেছেন  ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম।
ফায়ার সার্ভিস জানায়, আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকায় শ্রমিক কলোনীতে আগুন লাগার খবর পেয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট দ্রুত সময়ের মধ্যে ঘটনাস্থলে গিয়ে প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আসে। তবে ততক্ষনে ওই শ্রমিক কলোনীর প্রায় ৮টি দোকান সহ ১৪-১৫ টি কক্ষ পুরে যায়।
এর আগে মঙ্গলবার (১৩ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে আশুলিয়ার নিশ্চিন্তপুরের ‘কর্জুন মোল্লার বস্তি’ নামে এক শ্রমিক কলোনীতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
স্থানীয় বাসিন্দা সাত্তার মোল্লা বলেন, ‘হঠাৎ চিৎকার চেচামেচির আওয়াজ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসি আমি এবং আগুন দেখার সাথে সাথে ফায়ার সার্ভিসে কল দেই, ফায়ার সার্ভিসের টিম আসলে তাদের সাথে আমি সহ আরও কয়েকজন যুবক ফায়ার সার্ভিসের কর্মীদের আগুন নেভানোর কাজে সহযোগীতা করি।’
ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার  জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে আমরা দ্রুত সময়ে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হওয়ায় ক্ষয়-ক্ষতির পরিমান কম হয়েছে। না হলে পিছনে থাকা আধাঁপাকা দুই থেকে তিনশত কক্ষ পুরে যাওয়ার সম্ভাবনা ছিলো।
তিনি আরও বলেন, আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমান এখনো নিশ্চিত করা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করছি বৈদ্যতিক  শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments