মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১
ঢাকা আজ-মঙ্গলবার; ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ; ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ;দুপুর ১:২৯;বর্ষাকাল
Homeদেশজুড়েঢাকা বিভাগইমামের সঙ্গে পরকীয়া, বিয়ে না করায় আত্মহত্যা

ইমামের সঙ্গে পরকীয়া, বিয়ে না করায় আত্মহত্যা

ঢাকার ধামরাইয়ে শামেলা বেগম (৪০) নামে তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। তবে বিষয়টি হত্যা না আত্মহত্যা তা জানা যায়নি। শামেলা বেগমের স্বামী কালাচান মিয়া দুই বছর আগে মৃত্যু বরণ করেছেন। নিহতের রহিমা ও রেশমা এবং রবিউল আওয়াল নামে তিন সন্তান রয়েছে।

বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার সূয়াপুর ইউনিয়নের রৌহারটেক গ্রামে এ ঘটনাটি ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত শামেলা বেগম দীর্ঘদিন ধরে একই গ্রামের মসজিদের ইমাম আশরাফুল ইসলামের সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল। গত দুই দিন পূর্বে আশরাফুলকে বিয়ের জন্য চাপ দিলে তিনি শামেলা বেগমকে বিয়ে করতে পারবে না বলে জানান।

পরে শামেলা স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাব এর কাছে বিচারের জন্য গেলে তিনি থানায় গিয়ে আইনের আশ্রয় নিতে বলেন।

স্থানীয়রা আরও বলেন, কয়েক দিন পূর্বে স্থানীয় মাতব্বর, মসজিদের সেক্রেটারী জাহিদ ও দলিল লেখক শরীফ হোসেন মসজিদের ইমাম আশরাফুল ইসলামের বিচার করে তাকে নিজেদের কাছে রেখে দেন। কিন্তু শামেলা বেগমের সঠিক বিচার পাইয়ে দেননি। শামেলার মৃত্যুর ঘটনা জানার পর ইমাম আশরাফুল মসজিদ থেকে পালিয়ে গেছেন।

এ বিষয়ে সূয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাব বলেন, শামেলা বেগম আমার কাছে বিষয়টি জানালে আমি তাকে থানা পুলিশের আশ্রয় নিতে বলি।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পুলিশ পরিদর্শক নুর মোহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত্যুর কারণ যাচাই-বাছাই করা হচ্ছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments