সোমবার, আগস্ট ২, ২০২১
Homeদেশজুড়েঢাকা বিভাগঈদুল আযহার উপলক্ষে অসহায়দের জন্য কোরবানির গোস্ত বরাদ্দ রাখলেন, রাজন ভূইয়া

ঈদুল আযহার উপলক্ষে অসহায়দের জন্য কোরবানির গোস্ত বরাদ্দ রাখলেন, রাজন ভূইয়া

আশুলিয়া থানা ধীন  ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের  সাংগঠনিক সম্পাদক জনাব হাজী  মোঃ রাজন ভূইয়া , তার নিজ উদ্যোগে অসহায় দুস্থ গরিব দুঃখী মানুষের মাঝে পাশে থাকার জন্য ও সার্বিক সহযোগিতায় করে যাবেন বলে জানান এই যুবলীগ নেতা।
বাংলাদেশের আকাশে রোববার জিলহজ মাসের চাঁদ দেখা যাওয়ায় ২১ জুলাই ঈদুল আজহা অনুষ্ঠিত হবে, যা হবে করোনাভাইরাস মহামারীতে দ্বিতীয় কোরবানির ঈদ।

 

করোনা মহামারী কালে ঈদুল আযহার উপলক্ষে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের  সাংগঠনিক সম্পাদক জনাব হাজী  মোঃ রাজন ভূইয়া  বলেন, আশুলিয়া থানা যুবলীগের নির্দেশে ইয়ারপুর  ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে মহামারি করোনার  সময়  সাধারণ জনগণের পাশে আমরা সবসময়  কাজ করে যাচ্ছি।  ঈদুল আজহারে  যদি কোন গরিব দুঃখী  মানুষে অসহায় হয়ে পড়ে তাদের  পাশে দাঁড়াবে বলে প্রতিশ্রুতি দেন যুবলীগ নেতা। ইয়ারপুর  ইউনিয়ন যুবলীগের  সাংগঠনিক সম্পাদক হিসেবে তিনি বলেন আমার ইউনিয়নের  অসহায় দরিদ্র লোক যত আছে তাদেরকে আমার কুরবানী গোস্ত গুলো ভাগাভাগি করে দেবো বলে জানান যুবলীগ নেতা।

আর আমরা সবাই সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলবো আর নিজের ভালো থেকে অন্যকে ভালো পরামর্শ দিব এটাই মুসলমানদের ধর্ম হওয়া উচিত।ফাইল ছবি

করোনাভাইরাসের অতি বিস্তার  মধ্যে চলতি বছর মুসলমানদের অন্যতম বড় ধর্মীয় উৎসবের একটি কোরবানি ঈদ অনুষ্ঠিত হতে যাচ্ছে

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments