সোমবার, আগস্ট ২, ২০২১
Homeদেশজুড়েঈদে বাসের টিকিট বিক্রি শুরু বুধবার

ঈদে বাসের টিকিট বিক্রি শুরু বুধবার

২১ জুলাই বাংলাদেশে পবিত্র ঈদুল আজহা পালিত হবে। ইসলাম ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় দুটো ধর্মীয় উৎসবের দ্বিতীয়টি হচ্ছে ঈদুল আজহা। এই উৎসবটি কুরবানির ঈদ নামেও পরিচিত।

নতুন খবর হচ্ছে, ঈদ সামনে রেখে দূরপাল্লার বাসের টিকিট বিক্রি শুরু হচ্ছে বুধবার। এদিন কাউন্টার থেকে স্বাস্থ্যবিধি মেনে টিকিট সংগ্রহ করা যাবে।

জানা যায়, মঙ্গলবার রাত থেকে অনলাইনেও টিকিট ছাড়ার চেষ্টা করা হচ্ছে। যদি তা না হয়, তাহলে বুধবার থেকে এটাও শুরু হবে। ‘আগে এলে আগে পাবেন’মূলনীতিতে চালু হচ্ছে এবারের টিকিট বিক্রি। অন্যান্য বছর যেভাবে ঈদের আগাম টিকিট বিক্রি করা হয়েছে, এই অল্প সময়ের মধ্যে এবার সেভাবে করা যাচ্ছে না।

মঙ্গলবার দুপুরে করোনাভাইরাস সংক্রমণ রোধে চলমান কঠোর বিধিনিষেধ বৃহস্পতিবার থেকে নয়দিনের জন্য শিথিল করে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। তবে কতটুকু শিথিল, বলা হয়নি! শুধু বলা হয়েছে, এই সময়ে মানুষকে সতর্ক অবস্থায় থাকতে হবে এবং মাস্ক পরিধানসহ সব স্বাস্থ্যবিধি মানতে হবে। অর্থাৎ এই সময়ে সবকিছুই চলতে পারবে।

বাংলাদেশ বাস ট্রাক অনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ফারুক তালুকদার সোহেল জানিয়েছেন, বুধবার থেকে বাসের টিকিট বিক্রি শুরু হচ্ছে। এছাড়া চেষ্টা চলছে রাতেই অনলাইনে টিকিট ছাড়ার। তা না হলে বুধবার থেকে এটাও চালু হবে।

এসময় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে টিকিট সংগ্রহ করার আহ্বান জানান তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments