মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১
ঢাকা আজ-মঙ্গলবার; ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ; ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ;দুপুর ১:১৬;বর্ষাকাল
Homeদেশজুড়েখুলনা বিভাগএতিমদের চাল বাজারে বিক্রি করার সময় মাদ্রাসার সুপার আটক

এতিমদের চাল বাজারে বিক্রি করার সময় মাদ্রাসার সুপার আটক

এতিমদের চাল বাজারে বিক্রি করার সময় নড়াইলের লোহাগড়ায় রামপুর দেওয়ান শাহ ফয়জুল্লাহ এতিমখানা ও লিল্লাবোর্ডিং মাদ্রাসার সুপারকে আটক করে পুলিশ।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই প্রতিষ্ঠানের সুপার শরীফ আরিফুজ্জামান হিলালীকে তিন হাজার টাকা জরিমানা করেন এবং জব্দ করা চাল এতিমখানায় ফেরত দেয়া হয়েছে। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার রামপুর এলাকায় অবস্থিত দেওয়ান শাহ ফয়জুল্লা এতিমখানা লিল্লা বোডিং মাদরাসার শিশুদের জন্য জেলা প্রশাসক কার্যালয় থেকে গত ৩০ জুন ৫০০ কেজি চাল বরাদ্দ দেয়া হয়।

এ থেকে ২৭০ কেজি চাল সোমবার দুপুরে লোহাগড়া বাজারে বিক্রি করতে যান মাদরাসার সুপার শরীফ আরিফুজ্জামান হিলালী। এ সময় বাজারে টহলরত পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি মাদরাসার চাল বিক্রি করতে এসেছেন বলে স্বীকার করেন।

বিষয়টি লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসারকে জানালে চাল জব্দসহ সুপারকে আটকের নির্দেশ দেন তিনি।

মাদরাসা সুপার তার দোষ স্বীকার করলে তাকে তিন হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রোসলিনা পারভীন। এছাড়া জব্দকৃত চাল এতিমখানার এতিমদের জন্য ফেরত দেয়ার নির্দেশ দেন।

লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রোসলিনা পারভীন জানান, দুর্যোগ ব্যবস্থাপনা আইনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদরাসা সুপারকে জরিমানা করা হয়েছে।

সূত্র.বাংলাদেশ জার্নাল

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments