ঢাকাবুধবার , ৮ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

এমপির সাথে শুভেচ্ছা বিনিময় ও সাক্ষাৎ করলেন চেয়ারম্যান মোঃসোহরাব হোসেন

মশিউর রহমান
ডিসেম্বর ৮, ২০২১ ১১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা ২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মোঃ হাজী আলী আজগর টগর এমপি মহোদয়ের সাথে ১নং জুড়ানপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ সোহরাব হোসেনের সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় ও সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে। ৭ই ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৭টায় সংসদ সদস্যের নিজ বাস ভবন দর্শনায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন,দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মঞ্জু,দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জুড়ানপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মোঃ সোহরাব হোসেন, জেলা যুবলীগের সাধারণ সদস্য এডভোকেট তসলিম উদ্দিন ফিরোজ,আফসার উদ্দিন কলেজের প্রিন্সিপাল মোঃ সেলিম উদ্দিন,জুড়ানপুর ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মতি,ইউনিয়ন আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুল করিম,যুবলীগ নেতা আহসান কবির বাদশা,বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা ওসমান গনি,উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের আহব্বায়ক কমিটির সদস্য ও যুবলীগ নেতা শরিফুল ইসলাম,দামুড়হুদা উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগ সাধারণ সম্পাদক রাজা মিয়া,চুয়াডাঙ্গা জেলা ছাত্রমৈত্রী সভাপতি আলমগীর হোসেন,
দামুড়হুদা উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক সারাফায়েত হোসেন বাবু,সহ-সভাপতি মশিউর রহমান তুষার,দপ্তর সম্পাদক জাহিদ হাসান,অর্থ বিষয়ক সম্পাদক খালিদ হোসেন সাব্বির,জুড়ানপুর ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ শরিফ উদ্দিন,সাধারণ সম্পাদক মোঃ সালাহউদ্দিন,১নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোখলেছুর রহমান,২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মতিয়ার রহমান মন্টু,সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার নান্নু,২নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য আল মাহমুদ আসলাম, সাবেক সাধারণ সম্পাদক ইদ্রিস আলী,২নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি নুর ইসলাম,সাধারণ সম্পাদক কাবরান আলী,৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খাইরুল ইসলাম,সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম ,৩নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য খোকন আলী,সাবেক সভাপতি মিজানুর রহমান,৪নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ রফিকুল ইসলাম রফিক ,সাধারণ,সম্পাদক শামীম রেজা,নবনির্বাচিত ৪নং ইউপি সদস্য আলমগীর হোসেন, সাবেক ইউপি সদস্য তরিকুল ইসলাম,৬নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য রতন আলী।এছাড়াও উপস্থিত ছিলেন জুড়ানপুর ইউনিয়নের ছাত্রলীগ নেতা তুহিন, সুজন,পাপন,আওয়ামী যুবলীগ নেতা জাহিদুল ইসলাম,আত্তাব আলী, হাসান আলী,এম এ ওয়াহেদ,নাঈমুর রহমান নান্নু,আলফাজ হালিমসহ আরো অনেকে।
এসময় চুয়াডাঙ্গা দুই আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর এমপি বলেন, সকলের সহযোগীতা ছাড়া কাঙ্খিত উন্নয়ন সম্ভব নয়। চুয়াডাঙ্গা দুই আসন শেখ হাসিনার ঘাঁটি, আমি শুধু এই এলাকার নৌকার মাঝি- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন প্রতিনিধি মাত্র।
নিরন্ন মানুষের সেবা করার জন্য বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে এমপির মর্যাদা দিয়েছেন।মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ সম্পর্কে জিরো টলারেন্স দেখিয়ে যেতে হবে প্রশাসনকে। কেউ অন্যায় করে পার পাবে না। অন্যায়ভাবে কাউকে নাজেহাল করা যাবে না। যোগাযোগ ব্যবস্থার আরও উন্নয়নসহ চুয়াডাঙ্গা দুই আসনের সার্বিক উন্নয়নে বড় প্রকল্প হাতে নেয়া হয়েছে। পাশাপাশি শিক্ষায়ও সর্বাধিক গুরুত্ব দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।