ঢাকাশুক্রবার , ৪ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ওয়ানডে বিশ্বকাপ খেলতে দেশ ছেড়েছে নারী দল

খেলাধুলা ডেস্ক:
ফেব্রুয়ারি ৪, ২০২২ ৩:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

নারীদের ওয়ানডে বিশ্বকাপ খেলতে নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছেড়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। গতকাল বৃহস্পতিবার দুপুর ১টা ২০ মিনিটে বাংলাদেশ দলের ২০ সদস্যের বহর সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে দেশ ত্যাগ করেছে। বিসিবির সূত্র জানিয়েছে, শুক্রবার স্থানীয় সময় রাত ১১টায় সিঙ্গাপুর থেকে অকল্যান্ডে পৌঁছাবে বাংলাদেশ দল। এরপর ১০ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে হবে। এরপর অনুশীলন শুরু করবে তারা। নিউজিল্যান্ডে আগামী মাসের ৪ তারিখ শুরু হবে নারী বিশ্বকাপের এবারের আসর। ৫ মার্চ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ডানেডিনে প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ। এর আগে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। সেই প্রস্তুতি ম্যাচের আগে নিউজিল্যান্ডের স্থানীয় দলের বিপক্ষে আরও দুটি প্রস্তুতি ম্যাচের আয়োজন করে রেখেছে বিসিবি। আগামী ৩ এপ্রিল ক্রাইস্টর্চাচে ফাইনাল ম্যাচ দিয়ে শেষ হবে বিশ্বকাপের এবারের আসর।

বাংলাদেশ দলের বিশ্বকাপ স্কোয়াড : নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), সালমা খাতুন, রুমানা আহমেদ, ফারজানা হক পিংকি, জাহানারা আলম, শামীমা সুলতানা, ফাহিমা খাতুন, মোসাম্মত রিতু মণি, মুর্শিদা খাতুন, নাহিদা আক্তার, শারমিন আক্তার সুপ্তা, লতা মন্ডল, সোবহানা মোস্তারি, ফারিহা ইসলাম তৃষ্ণা, সুরাইয়া আজমিম। ট্রাভেলিং রিজার্ভ: সানজিদা আক্তার মেঘলা ও নুজহাত তাসনিয়া।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।