ঢাকাশনিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

কানাইডাঙ্গায় সরকারি কাজের উদ্বোধন করলেন ইউপি সদস্য আব্দুস ছালাম।

মোঃ মাসুদুর রহমান :
ফেব্রুয়ারি ২৬, ২০২২ ৩:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কানাইডাঙ্গা গ্রামে সরকারি মাটিকাটার প্রজেক্টের কাজ উদ্বোধন করলেন নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ আব্দুস ছালাম। আজ শনিবার (২৬ই ফেব্রুয়ারি) সকাল ৮ঃ০০ ঘটিকার সময় কানাইডাঙ্গা টু ছাতিয়ানতলা রাস্তার দুই পাশে মাটি দেবার কাজ শুরু হয়। উদ্বোধনের শুরুতে মোনাজাত করেন কানাইডাঙ্গা পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শওকত আলী এবং সকলকে মিষ্টি মুখ করার মধ্যে দিয়ে শুভ কাজটি শুরু হয়।

উক্ত উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ আশরাফ আলী ( সাধারণ সম্পাদক ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ),মোঃ রেজাউল করিম ( যুগ্ম সাধারণ সম্পাদক যুবলীগ কার্পাসডাঙ্গা ইউনিয়ন শাখা),মোঃ আমিনুল ইসলাম লাল্টু( আওয়ামীলীগ নেতা),মোঃ আব্দুস ছালাম ( ইউপি সদস্য ৭নং ওয়ার্ড কার্পাসডাঙ্গা ইউনিয়ন শাখা)। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক মাসুদুর রহমান, মোঃ নায়েব আলী,মোঃ শরিফুল ইসলাম, মোঃ শাহিন আলম,মোঃ জাহাঙ্গীর সহ আরো অনেকই। উদ্বোধন অনুষ্ঠানে ইউপি সদস্য মোঃ আব্দুস ছালাম বলেন ২২জন লোক নিয়ে আমরা এই প্রজেক্টের কাজ শুরু করেছি। ইনশাআল্লাহ সবার সাহায্য ও সহযোগিতায় প্রজেক্টের কাজ সুফলাফল শেষ করতে চাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।