ঢাকাসোমবার , ১৪ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

কার্পাসডাঙ্গার কানাইডাঙ্গায় ইয়ামিনের দাফন সম্পন্ন: ২৪ ঘণ্টা পার হলেও গ্রেপ্তার হয়নি কেউ

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ১৪, ২০২২ ৩:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদা উপজেলার কানাইডাঙ্গায় খুন হওয়া ২য় শ্রেণির ছাত্র ইয়ামিনের দাফনকার্য সম্পন্ন হয়েছে। গতকাল রোববার বেলা তিনটায় কানাইডাঙ্গা হাইস্কুল মাঠে জানাজা শেষে বেদনাবিধুর পরিবেশে ইয়ামিনের দাফনকার্য সম্পন্ন করা হয়। এর আগে বেলা দেড়টার দিকে সদর হাসপাতাল মর্গে ইয়ামিনের ময়নাতদন্ত সম্পন্ন হয়। ময়নাতদন্ত শেষে পুলিশ পরিবারের সদস্যদের নিকট ইয়ামিনের মরদেহ হস্তান্তর করে।

শিশু ইয়ামিন হত্যা ঘটনায় গতকাল দুপুর ১২টার দিকে তাঁর মা রিনা খাতুন বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় ৬ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। নৃশংস এই হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টা পার হলেও কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান জুয়েল জানান, ‘নিহত ইয়ামিনের মা রিনা খাতুন বাদী হয়ে জাহিদুলকে প্রধান আসামি করে ৬ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের ধরতে পুলিশের চিরুনি অভিযান অব্যহত রয়েছে।’

উল্লেখ্য, গত শনিবার দুপুরে বন্ধুদের সাথে বাড়ির পাশের আমবাগানে খেলা করছিল ইয়ামিন ও তার বড় ভাই ইমন। এসময় একই গ্রামের সাবেক ইউপি সদস্য ও গ্রাম্য চিকিৎসক আশাদুল ইসলামের ছেলে ও কানাইডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র জাহিদুল ইসলাম ৩০ টাকা দিয়ে মুড়ি কেনার জন্য ইয়ামিনকে দোকানে পাঠায়। এসময় ইয়ামিন মুড়ি কেনার পর অবশিষ্ট থাকা ১০ টাকা খরচ করে ফেলে। ইয়ামিন বাকি ১০ টাকা দিতে না পারায় ক্ষিপ্ত হয়ে তাকে দড়ি দিয়ে গাছের সাথে বেধে মারধর করে জাহিদুল। এসময় ছোট ভাইকে মারধর করতে দেখে ইয়ামিনের বড় ভাই ইমন বাড়িতে খবর দিতে ওখান থেকে পালিয়ে চলে যায়। এর কিছুক্ষণ পরে ইয়ামিনের পরিবারের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে এসে শিশু ইয়ামিনের গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে। এসময় জাহিদে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটকের চেষ্টা করে। ঠিক তখনি জাহিদের পরিবারের সদস্যরা জাহিদকে পালাতে সাহায্য করলে সে পালিয়ে যায়।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।