ঢাকাবুধবার , ২ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

কার্পাসডাঙ্গায় ১০০ বোতল ফেনসিডিলসহ ইজিবাইক চালক আটক

মানবতা ডেস্ক নিউজ
মার্চ ২, ২০২২ ২:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদার কার্পাসডাঙ্গা ফাঁড়ি পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ শ বোতল ফেনসিডিলসহ মহিদুল (৪৪) নামের এক ইজিবাইক চালককে আটক করেছে। আটক মহিদুল চুয়াডাঙ্গা সদর উপজেলার উকত্ গ্রামের মুকুল হোসেনের ছেলে। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে পুলিশ ফাঁড়ির সামনে থেকে তাঁকে আটক করা হয়।

পুলিশ জানায়, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে কার্পাসডাঙ্গা ফাঁড়ির এসআই আতিকুর রহমান ফোর্স নিয়ে চুয়াডাঙ্গা সদর উপজেলার উকত্ গ্রামের মুকুল হোসেনের ছেলে ইজিবাইক চালক মহিউদ্দিনকে আটক করেন। এসময় পুলিশের  উপস্থিতি টের পেয়ে শহিদুল ইসলামের ছেলে মাদক ব্যবসায়ী একরামুল পালিয়ে  যান। পরে তাঁর ইজিবাইক তল্লাশি করে ১ শ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তাঁর ব্যবহৃত ইজিবাইক জব্দ করে পুলিশ।

দামুড়হুদা মডেল থানায় মহিউদ্দিন ও একরামুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ বুধবার মহিউদ্দিনকে  আদালতে সৌর্পদ করা হবে বলে পুলিশ জানিয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।