ঢাকাশুক্রবার , ২৫ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

কার্পাসডাঙ্গা ও কুড়ুলগাছিতে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে জেল-জরিমানা

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ২৫, ২০২২ ৩:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদার বিভিন্ন স্থানে টাস্কফোর্স টিমের সদস্যরা অভিযান চালিয়ে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন।  বৃহস্পতিবার বেলা ৩টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ও কুড়ুলগাছী এলাকায় অভিযান চালিয়ে তাঁদেরকে আটক করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে জেল ও জরিমানা করা হয়েছে। সাজাপ্রাপ্তরা হলেন- কার্পাসডাঙ্গা ভূমিহীন পাড়ার মৃত লিয়াকতের ছেলে আসমান আলিফ (৪০), কার্পাসডাঙ্গার বোয়ালমারী কাহার পাড়ার মৃত বেলায়েত হোসেন মোল্লার ছেলে কামরুল মোল্লা (৪৫) ও কুড়ুলগাছী পশ্চিমপাড়ার ইসমাইল হোসেনের ছেলে সাধু বাদশা (৩১)।

 

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গতকাল বেলা তিনটার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম তারিক উজ জামানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপ-পরিদর্শক আকবর হোসেন, সাহারা ইয়াছমিন, সহকারী উপ-পরিদর্শক সৈয়দ মনিরুজ্জামান এবং আনসার সদস্যরা আসমান আলিফের বাড়িতে টাস্কফোর্স অভিযান চালিয়ে ২৫০ গ্রাম গাঁজাসহ তাঁকে আটক করেন। বেলা সাড়ে তিনটার দিকে একই টিম কার্পাসডাঙ্গা বাজার মোড়ে অভিযান চালিয়ে ২ শ গ্রাম গাঁজাসহ কামরুল মোল্লাকে এবং বিকেল সাড়ে ৪টার দিকে সাধু বাদশার বাড়েতে অভিযান চালিয়ে ১৮০ গ্রাম গাঁজাসহ তাঁকে আটক করেন।

 

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম তারিক উজ জামান ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আসমান আলিফ ও কামরুল মোল্লা উভয়কে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডসহ ২ শ টাকা করে জরিমানা এবং সাধু বাদশাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫ শ টাকা জরিমানা করেন। সাজাপ্রাপ্তদের গতকালই জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।