ঢাকামঙ্গলবার , ৮ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

কার্পাসডাঙ্গা পুলিশের মাদক বিরোধী অভিযানে দুর্গপুরের স্বপন ফেন্সিডিল সহ আটক

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ৮, ২০২২ ১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

দামুড়হুদার কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ি অভিযান চালিয়ে ১৮বোতল ফেন্সিডিল সহ স্বপন নামে এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে মঙ্গলবার দুপুর ১২টার দিকে।
পুলিশ সুত্রে জানা গেছে গতকাল দুপুরে গোপন সংবাদের ভিত্তিত্বে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদের  নির্দেশে  কার্পাসডাঙ্গা পুলিশ ফাড়ীর আইসি আতিকুর রহমান জুয়েল সঙ্গীয় ফোর্স নিয়ে কার্পাসডাঙ্গা ব্রীজ মোড়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে একই উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মৃত মকছেদ আলীর ছেলে স্বপন (৩৬)কে ফেন্সিডিল সহ আটক করা হয়।
মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)জানান মাদকের বিষয়ে আমরা জিরো টলারেন্সে আছি। যারাই মাদকের সাথে জড়িত থাকুক না কেন তারা ভাল যান। এরা দেশ ও জাতীর শত্রু এদের বিষয়ে কোন ছাড় নেই। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। গতকালই আটককৃত স্বপনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।