ঢাকামঙ্গলবার , ৮ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

কুতুবপুর ইউপির ৭ নম্বর ওয়ার্ডের স্থগিত ভোট পুনরায় অনুষ্ঠিত

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ৮, ২০২২ ২:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা সদরের কুতুবপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড ভুলটিয়া কেন্দ্রে স্থগিত হওয়া ভোট পুনরায় গ্রহণ করা হয়েছে। গতকাল সোমবার সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ শেষে বিকেলে ফলাফল ঘোষণা করা হয়।

প্রাপ্ত ফলাফলে সাধারণ সদস্য পদে হাসানুজ্জামান হাসান ভ্যানগাড়ি প্রতীক নিয়ে ৬০৮ ভোটে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মহাসিন আলী বিশ্বাস তালা প্রতীকে পেয়েছেন ৫১১, হাফিজুর রহমান ফুটবল প্রতীক ২৫১, মদিন আলী মোরগ প্রতীকে ১০২, নাজমুল হক বৈদ্যুতিক পাখায় প্রতীকে ২২ ও শহিদুল ইসলাম টিউবওয়েল প্রতীক নিয়ে ৬ ভোট পেয়েছেন।

সংরক্ষিত নারী আসনে হেলিকপ্টার প্রতীক নিয়ে কল্পনা খাতুন ৬৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী রিনা পারভীন মাইক প্রতীকে ৬৭২ ও রোমেছা খাতুন বক প্রতীকে পেয়েছেন ১২৯ ভোট।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।