ঢাকাশুক্রবার , ৪ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

কুড়ুলগাছিতে ‘মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। 

মানবতা ডেস্ক নিউজ
মার্চ ৪, ২০২২ ১:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কুড়–লগাছিতে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপন উপলক্ষে ‘মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান’ শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। কুড়–লগাছি ইউনিয়ন পরিষদের আয়োজনে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ইউনিয়ন পরিষদ চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কুড়–লগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়–লগাছি মুক্তিযোদ্ধা ইউনিটের ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা মশিউর রহমান।
এসময় তিনি বলেন, বাংলাদেশের স্বাধীনতা অর্জনের অগ্রদূত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। স্বাধীনতা অর্জনে বঙ্গবন্ধুর অবদানের কথা বলে শেষ করা যাবে না। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের রাজনীতির ইতিহাসে সকলের অগ্রভাগে থেকে জাতিকে নেতৃত্ব দিয়ে আলোর পথ দেখিয়েছেন।
সভায় উপস্থিত ছিলেন ইউপি সচিব শাহাবুবুর রহমান, ইউপি সদস মো. আজারুল ইসলাম, মো. আবু সিদ্দিক, মো. আহসান হাবিব ঝন্টু, শাহ্ মো. ফরহাদ হোসেন, মো. আশরাফুল ইসলাম, তোফায়েল আহম্মেদ, মো. হারুল-অর-রশিদ, জিল্লুর রহমান, মো. দেলোয়ার হোসেন বিপুল, সংরক্ষিত মহিলা সদস্য আফতাহারুনেচ্ছা, নাজমা খাতুন, রেহেনা খাতুন প্রমুখ। এছাড়াও ইউনিয়নের সকল মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগের নেতা-কর্মী, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, এনজিও প্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন ইউপি সদস্য দেলোয়ার হোসেন বিপুল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।