ঢাকারবিবার , ৫ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

কেশবপুরে ১১ নৌকার মাঝিদের মধ্যে ৯জন নতুন মুখ

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) থেকে ॥
ডিসেম্বর ৫, ২০২১ ৮:২১ পূর্বাহ্ণ
Link Copied!

কেশবপুর উপজেলার ১১ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন প ম ধাঁপে আগামী ৫ ই জানুয়ারী অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় ১১ ইউনিয়নে নৌকার মাঝিদের নাম প্রকাশ করা হয়েছে। নৌকার মাঝিদের মধ্যে ৯ জন নতুন মুখ রয়েছে।
জানাগেছে, ইউনিয়ন পরিষদ নির্বাচন প ম ধাঁপের আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা ৩ ডিসেম্বর বিকালে অনুষ্ঠিত হয়েছে। এসময় কেশবপুর উপজেলার ১১ ইউনিয়নে নৌকার মাঝিদের নাম চুড়ান্ত করা হয়। চুড়ান্ত প্রার্থীদের নাম রাত ৯ টার দিকে প্রকাশ করা হয়।
১১ ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থীরা হলেন, ত্রিমোহিনী ইউনিয়নে যুবলীগনেতা ওহিদুজ্জামান মিন্টু, সাগরদাড়ি ইউনিয়নে আওয়ামী লীগনেতা অলিয়ার রহমান, মজিদপুর ইউনিয়নে আওয়ামী লীগনেতা মনোজ তরফদার, বিদ্যানন্দকাটি ইউনিয়নে আওয়ামী লীগনেতা সামছুর রহমান, মঙ্গলকোট ইউনিয়নে আওয়ামী লীগনেতা আব্দুল কাদের, কেশবপুর সদর ইউনিয়নে আওয়ামী লীগনেতা গৌতম রায়, পাঁজিয়া ইউনিয়নে আওয়ামী লীগনেতা জসিম উদ্দীন, সুফলাকাটি ইউনিয়নে আওয়ামী লীগনেতা গোলাম কিবরিয়া মনি, গৌরিঘোনা ইউনিয়নে আওয়ামী লীগনেতা হাবিবুর রহমান, সাতবাড়িয়া ইউনিয়নে মহিলা আওয়ামী লীগের নেত্রী সামছুন্নাহার লিলি ও হাসানপুর ইউনিয়নে যুবলীগনেতা তৌহিদুজ্জামান।
উপজেলা নির্বাচন অফিসার বজলুর রশিদ জানান, নির্বাচন কমিশন ঘোষিত তারিখ অনুযায়ী আগামী ৫ জানুয়ারি প ম দফায় কেশবপুরের ১১টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনে মনোনয়ন জমাদানের শেষ তারিখ ৯ ডিসেম্বর, বাছাই ১২ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ১৯ ডিসেম্বর। প্রতিক বরাদ্দ ২০ ডিসেম্বর। ভোট পাঁচ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।