ঢাকাবৃহস্পতিবার , ১০ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ক্রেতাদের জন্য স্যামসাং ও অ্যাপেক্স নিয়ে এলো দুর্দান্ত অফার

সাজিদ হাসান সোহাগ
ফেব্রুয়ারি ১০, ২০২২ ১১:১০ পূর্বাহ্ণ
Link Copied!

কনজ্যুমার ইলেকট্রনিকস প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্যামসাং সম্প্রতি অ্যাপেক্স ফুটওয়্যারের সাথে অংশীদারিত্বে একটি অফার চালু করেছে। এ অফারটি আগামী ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে চলবে ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত।

এ ক্যাম্পেইন চলাকালীন সময়ে, স্যামসাংয়ের অনুমোদিত দোকান থেকে ১৬ হাজার টাকার বেশি মূল্যের যেকোন স্যামসাং হ্যান্ডসেট ক্রয়ে ক্রেতারা একটি কুপন পাবেন। এ কুপনটি নিয়ে অ্যাপেক্স বসুন্ধরা সিটি এবং যমুনা ফিউচার পার্ক এর স্টোরে গিয়ে ২৫০০ টাকা বা তার বেশি মূল্যের জুতা ক্রয়ে ক্রেতারা ৫০০ টাকা ছাড় সুবিধা পাবেন।

অন্যদিকে, অ্যাপেক্স বসুন্ধরা সিটি এবং যমুনা ফিউচার পার্ক এর স্টোর থেকে সর্বনিম্ন ২৫০০ টাকা মূল্যের জুতা ক্রয়ে ক্রেতারা একটি কুপন পাবেন। এ কুপনটি নিয়ে স্যামসাংয়ের অনুমোদিত দোকান থেকে ১৬ হাজার টাকার বেশি মূল্যের হ্যান্ডসেট ক্রয় করলে ক্রেতারা ৫ শতাংশ ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। কুপনগুলোর মেয়াদ থাকবে ১৫ মার্চ পর্যন্ত।

এ নিয়ে স্যামসাং মোবাইলের হেড অব বিজনেস জনাব মূয়ীদুর রহমান বলেন, “অ্যাপেক্সের সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা আনন্দিত; কারণ এর মাধ্যমে আমাদের ক্রেতারা হ্রাসকৃত মূল্যে তাদের পছন্দানুযায়ী হ্যান্ডসেট ও জুতা কিনতে পারবেন। ফ্যাশন সচেতন ক্রেতাদের জন্য এ অংশীদারিত্বটি সহায়ক হবে বলে আমরা প্রত্যাশা করছি।”

এ প্রসঙ্গে অ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেড এর হেড অফ মার্কেটিং সাগ্নিক গুহা বলেন, “এ অংশীদারিত্বের ফলে আমাদের ক্রেতারা তাদের পছন্দমতো জুতা ও হ্যান্ডসেট ক্রয়ে দুর্দান্ত ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। আমাদের বিশ্বাস, এ অংশীদারিত্বটি আমাদের বিপুল সংখ্যক ক্রেতাদের চাহিদা মেটাতে পারবে। ”

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।