ঢাকামঙ্গলবার , ১ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

খুলনার বিপক্ষে বরিশালের রোমাঞ্চকর জয়

খেলাধুলা ডেস্ক:
ফেব্রুয়ারি ১, ২০২২ ৩:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

বিপিএলে খুলনা টাইগার্সকে মাত্র ৬ রানে হারিয়েছে ফরচুন বরিশাল। ১৪৬ রানের সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ১৩৯ রান তোলে খুলনা। সোমবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা বরিশাল ১৮.৫ ওভারে ১৪৫ রানে অলআউট হয়ে যায়। জবাবে ব্যাট করতে নেমে খুলনার হয়ে শেষ পর্যন্ত চেষ্টা করে যান ইয়াসির আলী। তিনি ৫৭ রানে অপরাজিত থাকেন। অধিনায়ক মুশফিকুর রহিমও ৩৩ রান করেন। মেহেদি হাসান শেষ বলে ছক্কা হাঁকিয়ে শুধু ব্যবধানই কমান। বরিশালের বোলার ডোয়েন ব্রাভো সর্বোচ্চ ৩ উইকেট নেন। এছাড়া সাকিব আল হাসান ৪ ওভারে ১০ রানে ২টি উইকেট দখল করেন।

এর আগে, টস জিতে বরিশালের হয়ে ওপেনিংয়ে নামেন দুই ক্যারিবিয়ান সুপারস্টার ক্রিস গেইল আর ডোয়েন ব্র্যাভো। তবে খালেদ আহমেদের বোলিং তোপে সুবিধা করতে পারেনি তারা। ইনিংসের দ্বিতীয় ওভারে নিজের প্রথম ওভার হাত ঘুরাতে এসে ব্রাভোকে ফেরান ৯ রানে। পরে ইনিংসের চতুর্থ ওভারে শিকার বানান গেইলকে। গেইল বোল্ড হয়ে সাজঘরে ফেরেন ৪ রান করে। পঞ্চম ওভারে তৌহিদ হৃদয় ৫ রান করে রানআউটে কাটা পড়লে ব্যাটিং বিপর্যয়ে পড়ে বরিশাল। ২৪ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে ফেলে সাকিব বাহিনী। পরে অধিনায়ক সাকিবের ব্যাটে কিছুটা বিপদ এড়ায় বরিশাল। সঙ্গে হাল ধরেন নাজমুল হোসেন শান্ত। চতুর্থ উইকেটে সাকিব-শান্ত গড়েন ৭৯ রানের পার্টনারশিপ। সাকিব শেষপর্যন্ত ৪১ রান করে বিদায় নেন। আর শান্ত ৪৫ রান করে পেরেরার বলে আউট হন। সাকিব ও শান্তর বিদায়ের পর আবারও কমে যায় বরিশালের রানের গতি। শেষদিকে মুজিব উর রহমানের ৬ বলে ১২ রানের ইনিংসে পর ১৮.৫ ওভারে ১৪৫ রানে গুটিয়ে যায় বরিশাল। খুলনার হয়ে ৪ ওভারে ৪১ রানে ৩ উইকেট নেন খালেদ। ২টি করে নেন ফরহাদ রেজা এবং কামরুল ইসলাম রাব্বি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।