ঢাকামঙ্গলবার , ২৫ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

খুলনায় মাদ্রাসা শিক্ষকের নির্মম বেত্রাঘাতে আহত ছাত্র

মানবতা ডেস্ক নিউজ
জানুয়ারি ২৫, ২০২২ ১২:০৮ অপরাহ্ণ
Link Copied!

খুলনার রূপসা উপজেলার শ্রীফলতলা গ্রামে শিক্ষক কর্তৃক শিশু ছাত্রকে নির্যাতনের ঘটনা ঘটেছে। আহত অবস্থায় ওই ছাত্রকে পরিবারের লোকেরা স্বাস্থ‍্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। ভুক্তভোগী সূত্রে জানাগেছে, শ্রীফলতলা গ্রামে বক্কার হুজুরের মোহাম্মাদিয়া হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক মোঃ মেহেদী হাসান গত ২২ জানুয়ারী বিকালে সাব্বির শেখ (১১) নামে এক ছাত্রকে তুচ্ছ ঘটনায় নির্মম ভাবে অমানুষিক নির্যাতন করে।

নির্যাতনের শিকার হয়ে একপর্যায়ে সে পালিয়ে তার গ্রামের বাড়ি আনন্দনগর চলে যায়। সেখান থেকে তার বাবা-মায়ের সাহায্যে রূপসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি হয়। সে ঘাটভোগ ইউনিয়নের আনন্দনগর মেঝোঝিলা নিবাসী মোঃ রউফ শেখের ছেলে। গত ৩ বছর যাবত ওই মাদ্রাসায় লেখাপড়া করে আসছে । এ ব্যাপারে তার পরিবার নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানান ও দায়ী মাদ্রাসা শিক্ষকের উপযুক্ত শাস্তি দাবি করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।