ঢাকামঙ্গলবার , ২৫ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

গাংনী পৌরসভার সাবেক মেয়রের বিরুদ্ধে টাকা আত্বসাতের অভিযোগে সংবাদ সম্মেলন

মেহেরপুর প্রতিনিধি
জানুয়ারি ২৫, ২০২২ ১:১২ অপরাহ্ণ
Link Copied!

গাংনী পৌরসভার সাবেক মেয়র আশরাফুল ইসলামের বিরুদ্ধে চাকরি দেবার নাম করে টাকা আত্বসাতের অভিযোগে মো: আবু কুয়াফা ( লিখন) নামে এক ভুক্তভোগী সংবাদ সম্মেলন করেছে। মো: আবু কুয়াফা ( লিখন)  গাংনী উপজেলার কামার খালী গ্রামের   মো: হেলাল উদ্দিন ছেলে। ভুক্তভোগী মো: আবু কুয়াফা ( লিখন)  গাংনী পৌরসভার সাবেক মেয়র আশরাফুল ইসলাম তার কাছ থেকে ১০,৮০০০০/-( দশ লক্ষ আশি হাজার টাকা)গ্রহন করার অভিযোগ এনে সংবাদ সম্মেলনে  লিখিত বক্তবে বলেন
আমি গাংনী পৌরসভার কম্পিউটার অপরেটর হিসাবে অস্থায়ী ভাবে ২০১৯ সালে নিয়োগ প্রাপ্ত ছিলাম। তৎকালীন মেয়র আশরাফুল ইসলাম আমাকে গাংনী পৌর সভায় কম্পিউটার অপরেটর পদে স্থায়ী ভাবে নিয়োগের প্রস্তাবর দিয় আমর কাছে ১৩,০০০০০/-( তের লক্ষ টাকা)  দাবি করেন। আমি উনার দাবিতে রাজি হয়ে  তিন বারে ১০,৮০০০০/-( দশ লক্ষ আশি হাজার টাকা) প্রদান করি। সাবেক মেয়র আশরাফুল ইসলাম এ টাকা গ্রহণ করে। তিনি নিজ হাতে একটি হাত কপিতে আমকে  ১০,৮০০০০/-( দশ লক্ষ আশি হাজার টাকা) গ্র্রহনের লিখিত কাগজ প্রদান করেন। আর বাকি টাকা নিয়োগ স্থায়ী করনের পরে প্রদানের কথা বলি। তিনি স্থায়ী করনের কথা বল দিনের পর দিন ঘুরাতে থাকে। এর পর গাংনী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বর্তমান মেয়র আহম্মদ আলী জয়লাভ করেন। মেয়র আহম্মদ আলী জয়লাভ করে গাংনী পৌরসভার দায়িত্ব ভার গ্রহণের পর আমাকে কম্পিউটার অপরেটর অস্থায়ী পদ থেকে অব্যহতী প্রদান করেন।
 বিষয়টি আমি সাবেক মেয়র আশরাফুল ইসলামকে আবগত করে টাকা ফেরত চাই। এতে তিনি ক্ষিপ্ত ভাবে আমাকে ও আমার পরিবারকে হত্যার হুমকী দিচ্ছেন। এ নিয়ে বাড়াবাড়ি করলে আমার বিরুদ্ধে মানহানি সহ মিথ্যা মামলায় জড়িয়ে দেবে ও আমাকে সহ আমার পরিবারকে হত্যা করে ফেলবে বলে হুমকী ধামকি দিচ্ছেন।  বর্তমানে আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভূগছি। এ ছাড়া আর্থ অভাবে দিন যাপন করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।