ঢাকারবিবার , ৫ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

গাইবান্ধায় সোনালী ব্যাংক ম্যানেজারকে লাঞ্চিত ও অপদাস্থ করার প্রতিবাদে মানববন্ধন

নাদিম আহমেদ অনিক, স্টাফ রিপোর্টার-
ডিসেম্বর ৫, ২০২১ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার সোনালী ব্যাংকের শাখা ম্যানেজার রওশন জামিলকে গত ২রা ডিসেম্বর উপজেলা প্রশাসনের আয়োজনে একটি অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান এ.কে.এম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ কর্তৃক লাঞ্চিত ও অপদস্থ করার প্রতিবাদে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে।

৫ ডিসেম্বর (রোববার) সকালে পলাশবাড়ীতে সোনালী ব্যাংকের কার্যালয়ের সামনে ব্যাংক কর্মকর্তা ও গ্রাহকদের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পলাশবাড়ীর সোনালী ব্যাংকের অফিসার মকবুল হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা, সোনালী ব্যাংক গাইবান্ধা শাখার ম্যানেজার ছাবিনা ইয়াসমিন ছন্দা, সোনালী ব্যাংক কর্মকর্তা শান্তনা, আইটি অফিসার এটিএম আরিফুজ্জামান মন্ডল সহ অন্যান্যরা। গ্রাহক হযরত আলী, খয়রাজ্জামান, ইব্রাহিম, সেলিম, রহিমা, রাবেয়া, মমতা সহ অনেকে উপস্থিত ছিলেন।

বক্তারা ব্যাংক কর্মকর্তা রওশন জামিলের সাথে উপজেলা চেয়ারম্যানের এহেন আচরন এবং কুরুচিপূর্ন গালীগালাজ করার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। সেই সাথে উপজেলা চেয়ারম্যান এ.কে.এম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যথায় ব্যাংক কর্মকর্তারা আগামীতে আরো কঠোর কর্মসুচি ঘোষনা করবেন বলে জানান।

উল্লেখ্য, গত ২ ডিসেম্বর উপজেলার টাউন হলরুমে বিজয় দিবস উৎযাপনে প্রস্তুতি সভা উপলক্ষে এক আলোচনা সভায় স্থানীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপি’সহ উপস্থিত উপজেলার সরকারি কর্মকর্তা কর্মচারি ও রসজনৈতিক নেতৃবৃন্দের সামনে সোনালী ব্যাংকের ম্যানেজার রওশন জামিল কে শয়তানের বাচ্চা বলাসহ অকথ্য ভাষায় গালিগালাজ করে লাঞ্চিত করার ঘটনাটি ঘটেছিলো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।