ঢাকাসোমবার , ১৪ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ

জাহিদ হাসান জিহাদ :
ফেব্রুয়ারি ১৪, ২০২২ ১২:০৯ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে কাসেমপুর থানার শীতার্থ গরীব অসহায় ও শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠান গতকাল সোমবার কাশেমপুর কলেজ মাঠে গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক আলহাজ্ব মোঃ কামরুল আহসান সরকার রাসেলের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্হিত ছিলেন মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সুমন আহম্মেদ শান্ত বাবু, এসএম আলমগীর হোসেন, আহবায়ক কমিটির সদস্য রাজিবুল হাসান রাজিব, দেলোয়ার হোসেন, গাজীপুর মহানগর যুবলীগ নেতা আতিকুর রহমান রাহাত খান, গাজীপুর মেট্রো থানা যুবলীগ নেতা হানিফ উদ্দিন তালুকদার, যুবলীগ নেতা সাখাওয়াত হোসেন, কাশিমপুর থানা যুবলীগ নেতা সরোয়ার আলম ডালিম,খন্দকার মামুন রেজা, খন্দকার আরিফ হোসেন টিপু, কেনাবাড়ী থানা যুবলীগ নেতা আহসান পালোওয়ান, আফজাল হোসেন সরকার পাপেল , তাজুল হোসেন তাজু, শহীদুল ইসলাম খান, তুশার আহম্মেদ, আব্দুছ ছামাদ আজাদ, আলহাজ সুমন মির্জা, আরফান আলী রানা, স, পাবেল সরকার, শুক্রর শিকদার, রাশেদ মোল্লা, আমির হোসেন, মোহাম্মদ আলী প্রমুখ।

এ সময় গাজীপুর মহানগর যুবলীগের আহহবায়ক কামরুল আহসান সরকার রাসেল বলেন গাজীপুর মহানরগ যুবলীগ একটি মানবিক যুবলীগ। এ যুবলীগ সকল সময় গরীব অসহায় নিম্ম আয়ের মানুষের পাশে থেকে তাদেরকে সর্বাত্বক সাহায্য সহযোগিতা করে থাকেন। করোনার সময় খাদ্য সামগ্রী নিয়ে গরীব অসহায়দের পাশে ছিলো। সবসময় গাজীপুর মহানগর যুবলীগ গরীব অসহায় ও নিম্ন মানুষের পাশে থেকে সাহায্য সযোগিতা হাতা বাড়িয়ে দিবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।