ঢাকামঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

গাজীপুর সিটি কর্পোরেশনের ৩২/৩৩ নং ওয়ার্ড শহীদ আহসান উল্লাহ মাস্টার মিনি ব্রিজ উদ্বোধন

জাহিদ হাসান জিহাদ :
ফেব্রুয়ারি ১৫, ২০২২ ১১:১০ পূর্বাহ্ণ
Link Copied!

জাহিদ হাসান জিহাদ।। গাজীপুরের বোর্ডবাজার ৩২/৩৩ নং ওয়ার্ডে দীর্ঘ দিনের প্রতিক্ষিত জনসাধারণের চলাচলের বাসের সাকো ফেলে নতুন সংযোগ শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি মিনি ব্রিজ তৈরী করে দিলেন গাছা থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ আমান উদ্দিন সরকার।

এ ব্রিজ পেয়ে এলাকার সাধারণ মানুষ খুবই খুশি সোমবার বিকালে ৩২/৩৩ নং ওয়ার্ডে অবস্হিত খালের উপরে শহীদ আহসা উল্লাহ মাস্টার মিনি ব্রিজ উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাছা থানার যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ আমিন উদ্দিন সরকার। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন গাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ইসমাইল হোসেন, গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মাহাবুবুর রহমান স্বপন, আবুল কালাম আজাদ মালম, ৩৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী আব্দুর রশিদ মোল্লা, ৩৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী হাজি মাইদুল ইসলাম মামুন, হাজী দেলোয়ার হোসেন, মোঃ সাইফুল ইসলাম, নাজমুল ইসলাম শ্যামল, সফিকুল ইসলাম র“বেল, এসএম মামুন মিয়া, গাজীপুর মহানগর ওলামালীগের সাধারণ সম্পাদক মাওলানা মনির হোসেন আব্বাসি, কৃষক লীগ নেতা মাওলানা শাহ আলম গাজীপুর মহানগর গাছা থানা কৃষক লীগের সিনিয়র সহ সভাপতি মোঃ বাবুল হোসেন প্রমুখ। এ ব্যাপারে গাছা থানা যুবলীগের সভাপতি পদ প্রার্থী মোঃ আমিন উদ্দিন সরকার বলেন, ২ ওয়ার্ডের সিমানা সংযোগ খাল হওয়ায় দীর্ঘ দিন মানুষের চলাচলের ব্যাপক অসুবিধা হচ্ছিল । পাশে একটি মসজিদ।

সাধারণ মানুষ ও মুসুল্লিরা বাসের সাঁকো দিয়ে জীবনের ঝুকি নিয়ে মসজিদে আসা যাওয়া করছিল। সাধরন জনগন ও মুসল্লিদের দাবীর পরিপ্রেক্ষিতে আমি উদ্যোগ নিয়েছি ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপির নামে এই মিনি ব্রিজ তৈরী করে দিব। আমি ২০ দিনের মাথায় মিনি ব্রিজ তৈরী করে দিয়ে সাধারণ মানুষ ও মুসলি­দের চলা চলের রাস্তা উন্মুক্ত করে দিয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।