সোমবার, আগস্ট ২, ২০২১
Homeতথ্য-প্রযুক্তিগ্রাহক সম্পৃক্ততা বাড়াতে নতুন রূপে এনার্জিপ্যাকের ওয়েবসাইট

গ্রাহক সম্পৃক্ততা বাড়াতে নতুন রূপে এনার্জিপ্যাকের ওয়েবসাইট

[ঢাকা, ১৩ জুলাই ২০২১]: নিজেদের অফিসিয়াল ওয়েবসাইট নতুন করে সাজিয়েছে এনার্জিপ্যাক। গ্রাহক অংশীজনদের কাছে নিজেদের পণ্য সেবার ব্যাপারে আরও ভালোভাবে তথ্য প্রদানের লক্ষ্যে দেশের শীর্ষস্থানীয় পাওয়ার ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠানটি সম্প্রতি এর ওয়েবসাইট আপডেট করেছে। 

এখন থেকে আগ্রহীরা দ্রুত সহজ উপায়ে এনার্জিপ্যাক সম্পর্কে জানতে ভিজিট করতে পারেন –  https://www.energypac.com/ প্রতিষ্ঠানটির ওয়েবসাইটের নতুন সংস্করণে সহজেই ব্যবহারযোগ্য ইন্টারফেস রয়েছে, যা গ্রাহকদেরকে প্রতিটি ওয়েব বিভাগে নির্বিঘ্নে নেভিগেট করতে সাহায্য করবে। ওয়েবসাইটের হেল্প, অ্যাবাউট আস, আওয়ার সার্ভিস প্রোডাক্ট কোয়েরি সেবাগুলো গ্রাহকদের সুবিধার্থে ইন্টার্যাক্টিভ উপায়ে কাজ করবে। 

প্রতিষ্ঠান হিসেবেএনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড’ (ইপিজিএল) মূলত বিদ্যুৎ উৎপাদনের পাশাপাশি নির্মাণ যন্ত্রপাতি, হালকা ভারি যানবাহন ব্যবস্থাপনা, জ্বালানি ব্যবস্থাপনা সমাধান, এলপিজি, আরএমজি এবং অন্যান্য খাতে বহু বছরের অভিজ্ঞতা দক্ষতা রয়েছে। এসব বিষয়ে জানতে আগ্রহীদের জিজ্ঞাসা পূরণের জন্য ওয়েবসাইটটি আপডেট করা হয়েছে। যার ফলে গ্রাহকদের সাথে প্রতিষ্ঠানটির যোগাযোগ আগের চেয়ে আরও দ্রুত ফলপ্রসূ হবে।

বিষয়ে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন রশীদ বলেন, “বিশ্বজুড়ে সকল শিল্পখাত ধীরে ধীরে ডিজিটাল মাধ্যমে রূপান্তরিত হচ্ছে। ভবিষ্যৎ বিশ্বে বিচরণে ডিজিটালই মূল হাতিয়ার। এনার্জিপ্যাক সবসময় উন্নয়নের গতি বজায় রাখতে এমন সব বৈশ্বিক ট্রেন্ড অনুসরণ করে। এরই ধারাবাহিকতায়, আমাদের অফিশিয়াল ওয়েবসাইটটি চমৎকার ডিজাইনে অর্থবহভাবে আপডেট করা হয়েছে। আমরা বিশ্বাস করি, পরিবর্তন আমাদের গ্রাহকদের সাথে সম্পৃক্ত হওয়ার ক্ষেত্রে ইতিবাচক প্রভাব ফেলবে 

ইপিজিএল ওয়েবসাইটের লিঙ্ক: www.energypac.com/epgl

 

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড

১৯৯৫ সাল থেকে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড (ইপিজিএল) সব সময়এনার্জি ওয়ার্কস ওয়ান্ডার্সেবিশ্বাস করে। তাইবাজারের সর্বাধুনিক উদ্ভাবনী প্রযুক্তির সাহায্যে  মানুষের জীবনে ইতিবাচক ভূমিকা রাখতে প্রতিষ্ঠানটি প্রতিশ্রুতিবদ্ধ। ইপিজিএল বাংলাদেশের বিদ্যুৎ উৎপাদন ব্যবস্থার ঘাটতি দূর করতে এবং তাদের কর্মীদের জীবনমান উন্নীতকরণের পাশাপাশি এর গ্রাহকদের জীবনযাত্রার মান উন্নত করার লক্ষ্যে কাজ করে। প্রতিষ্ঠানটি  কেবলমাত্র গুণগতমানের পণ্যগুলোর মাধ্যমেই নয় বরং এর   পরিষেবাগুলোর সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে নিজেদের লক্ষ্য অর্জনে সচেষ্ট। 

দুই দশকেরও বেশি সময় ধরে, ইপিজিএল তার গ্রাহক এবং অংশীদার উভয়কেই পুরোপুরি পাওয়ার ইঞ্জিনিয়ারিং সমাধান সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। যাত্রা শুরুর পর থেকেই, ইপিজিএল বাংলাদেশের বৃহত্তম পাওয়ার ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠান হিসাবে পরিচিতি লাভ করেছে এবং স্থানীয় বৈশ্বিকভাবে সুপরিচিত উভয় প্রতিষ্ঠানের কাছ থেকে সম্মান আস্থা অর্জন করেছে। বর্তমানে, ইপিজিএল ইজি উইলসন, পারকিনস, জেসিবি, জ্যাক, গ্ল্যাড, স্টিলপ্যাক, জিগ্যাস, জন ডিয়ার, সিমেন্স এবং আরও অনেক প্রতিষ্ঠানের সাথে যুক্ত রয়েছে।

ইপিজিএলের দুটি সাবসিডিয়ারি প্রতিষ্ঠান রয়েছেএনার্জিপ্যাক পাওয়ার ভেঞ্চার লিমিটেড এবং ইপিভি চট্টগ্রাম লিমিটেড।

 

বিস্তারিত জানতে ভিজিট করুন– 

ওয়বেসাইট: www.energypac.com  

ফেসবুক: https://www.facebook.com/EnergypacZone/  

 

কোম্পানি সেক্রেটারি:

মোঃ আলাউদ্দনি শিবলী, এসিএস, আইটিপি

মেইল: shibly.cs@energypac.com  

 

যোগাযোগের জন্য:

মো. আতিকুজ্জামান খান 

অ্যাসসিট্যান্ট ম্যানজোর, মার্কেটিং

ইমেইল: atique.lpg@energypac.com 

মোবাইল: +৮৮০১৭৩০০৩৩০০৩

 

মিডিয়া সংক্রান্ত তথ্যের জন্য যোগাযোগ:

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments