ঢাকামঙ্গলবার , ২২ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

গ্রীষ্মকে সামনে রেখে বিশেষ এসি সার্ভিস ক্যাম্পেইন চালু করলো স্যামসাং

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ২২, ২০২২ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

বিশ্বখ্যাত ইলেকট্রনিকস প্রস্তুতকারক ব্র্যান্ড স্যামসাং, সম্প্রতি, স্যামসাং এয়ার কন্ডিশনার ‘বিফোর সার্ভিস’ (বিএস) ক্যাম্পেইন ২০২২ চালু করেছে। এই ক্যাম্পেইনের মাধ্যমে প্রতিষ্ঠানটি, গ্রীষ্মের আগে উন্নতমানের এয়ার কন্ডিশনার ক্লিনিং সার্ভিসের সুযোগ দিচ্ছে। ক্যাম্পেইনটি আগামী ১০ মার্চ পর্যন্ত চলবে।

স্যামসাং এয়ার কন্ডিশনার ‘বিফোর সার্ভিস’ ক্যাম্পেইনের লক্ষ্য দেশের ৬৪ জেলার আনুমানিক ২,৫০০ গ্রাহকের কাছে পৌঁছানো। এই ক্যাম্পেইনে ৩শ’রও বেশি দক্ষ ইঞ্জিনিয়ার কাজ করবেন। টানা পাঁচ বছর ধরে স্যামসাং দেশব্যাপী এই ক্যাম্পেইন পরিচালনা করছে। ‘বিফোর সার্ভিস’ (বিএস) এর মাধ্যমে, গ্রীষ্ম মৌসুমের ঠিক আগে কার্যকরী উপায়ে এয়ার কন্ডিশনার পরিষ্কারের জন্য স্যামসাং এর অভিজ্ঞ ইঞ্জিনিয়ারদের মাধ্যমে বিশেষ ক্লিনিং সার্ভিস প্রদান করে। এই ক্লিনিং সার্ভিস এয়ার কন্ডিশনারের কার্যকারিতা বাড়াবে এবং গ্রাহকদের নিয়মিত এসি ব্যবহারে অসাধারণ অভিজ্ঞতা প্রদান করবে৷

গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করার প্রয়াসে স্যামসাং প্রায়শই বিভিন্ন আকর্ষণীয় ও উদ্ভাবনী পদক্ষেপ গ্রহণ করে থাকে। সেই লক্ষ্যে, গ্রাহকদের স্বাচ্ছন্দ্য ও উন্নত উপায়ে সেবা প্রদানে প্রতিষ্ঠানটি ইতিমধ্যে বিভিন্ন কার্যক্রম এবং প্রচারণা উদ্যোগ নিয়েছে। এসি বিফোর সার্ভিস (বিএস) ক্যাম্পেইন চালুর মাধ্যমে স্যামসাং আবারও এমন একটি পদক্ষেপ নিলো। ক্যাম্পেইনটি সারা দেশে স্যামসাংয়ের সেবা প্রচারে এবং গ্রাহকদের মাঝে এর সেবা সম্পর্কে সচেতনতা বাড়াতে সাহায্য করবে৷ স্যামসাংয়ের অভিজ্ঞ ইঞ্জিনিয়ারগণ গ্রাহকদের প্রফেশনাল ক্লিনিং সার্ভিস প্রদান করবেন।

গ্রাহকরা স্যামসাংয়ের কাছে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। আর তাই, প্রতিষ্ঠানটি এর গ্রাহকদের আকর্ষণীয় ও চমকপ্রদ অফার প্রদানের মাধ্যমে তাদের জীবনধারায় নতুন মাত্রা যোগ করতে যাচ্ছে। যেসব গ্রাহকরা এসি সার্ভিসটি গ্রহণ করবেন, তারা কোয়ালিটি ড্রিভেন মডিউল (কিউএমডি) এয়ার কন্ডিশনার কেনার ক্ষেত্রে ১,৫০০ টাকার গিফট কুপন পাবেন। এর মেয়াদ থাকবে আগামী ৩১ মে পর্যন্ত।

এ ব্যাপারে স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক হোয়ানসাং উ বলেন, “উদ্ভাবন, গ্রাহকদের ভালো পণ্য ও উন্নত সেবা প্রদান স্যামসাংয়ের কাছে বরাবরই প্রাধান্য পায়। একই সাথে, গ্রাহকরা আমাদের যেসব পণ্য ব্যবহার করছেন, সেগুলো নিয়ে তাদের সন্তুষ্টির ব্যাপারেও আমরা গুরুত্ব দিয়ে থাকি। তাই আমরা আশা করছি যে, এসি বিফোর সার্ভিস (বিএস) ক্যাম্পেইন আমাদের গ্রাহকদের জীবনে নতুন মাত্রা যোগ করবে।”

টেকসই ও নিরাপদ ব্যবহারের জন্য সিঙ্গাপুর, কোরিয়া এবং অন্যান্য উন্নত দেশগুলোতে নিয়মিত এয়ার কন্ডিশনার ক্লিনিং এবং সার্ভিসিং করা হয়। আগ্রহী গ্রাহকরা স্যামসাং কল সেন্টারে কল করে বিনামূল্যে সেবা পাওয়ার জন্য নিবন্ধন করতে পারেন। কল সেন্টারের নম্বর – ০৮০০০-৩০০-৩০০ (টোল ফ্রি)।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।