ঢাকাসোমবার , ১৩ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

গ্র্যান্ড ওয়ান-ডে ইয়ার-এন্ড সেল ‘১২.১২’ ক্যাম্পেইনের মাধ্যমে বছরের ইতি টানতে প্রস্তুত দারাজ

মানবতা ডেস্ক নিউজ
ডিসেম্বর ১৩, ২০২১ ৯:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

সবচেয়ে বড় একদিনের শপিং ফেস্টিভ্যাল “ইলেভেন.ইলেভেন” (১১.১১) এর ব্যাপক সাফল্যের পর দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/) নিয়ে এসেছে নিজেদের গ্র্যান্ড ওয়ান-ডে ইয়ার-এন্ড সেল “টুয়েলভ.টুয়েলভ” (১২.১২)। আগামী ১২ ডিসেম্বর শুরু হতে যাওয়া এই ক্যাম্পেইন জুড়ে গ্রাহকদের জন্য থাকছে বড় অঙ্কের মূল্যছাড় থেকে শুরু করে আকর্ষণীয় সব ভাউচার।
১২.১২ ক্যাম্পেইনের বিভিন্ন মেগা ও হট ডিল এবং অন্যান্য চমৎকার অফারের মধ্যে রয়েছে – আই লাভ ভাউচারস, টুয়েলভ’ও ক্লক ডিল, হ্যাপি আওয়ার, শেক শেক, বাই মোর সেভ মোর, ফ্ল্যাশ সেলস, ব্র্যান্ড ফ্রি শিপিং, সেই সাথে প্রতিদিনের ক্যাটাগরি অনুযায়ী ভাউচারও উপভোগ করতে পারবেন গ্রাহকরা। শেক শেক অফারের মাধ্যমে গ্রাহকরা তাদের ডিভাইসগুলিকে ঝাঁকিয়ে সেলার ডাবল টাকা ভাউচার এবং উপহারও পেতে পারেন।
দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “এ বছর আমাদের সিগনেচার ইলেভেন.ইলেভেন ক্যাম্পেইনের সাফল্য ছিল আকাশচুম্বী, যার পেছনে দারাজের কাস্টমার সাপোর্ট, পণ্যের গুণগত মান এবং সুদক্ষ ডেলিভারি প্রক্রিয়া অসামান্য ভূমিকা রেখেছে। আমাদের বিশ্বাস, টুয়েলভ.টুয়েলভও একইভাবে গ্রাহকদের জন্য বছরের সমাপ্তি উদযাপনে কেনাকাটা করার এক অনন্য অভিজ্ঞতা প্রদান করবে।”
দারাজের ১২.১২ ক্যাম্পেইনটির সাথে ডায়মন্ড স্পন্সর হিসেবে যুক্ত আছে রিয়েলমি, ডেটল (আরবি), এপেক্স, স্টুডিও এক্স (ম্যারিকো), এস্কোয়ার ইলেকট্রনিকস এবং ভ্যাসলিন (ইউনিলিভার)। মোশন ভিউ, পিএন্ডজি, লোটো, ফ্যাব্রিলাইফ, প্যারাসুট ন্যাচারালে (ম্যারিকো), বাটা, ডেকো এবং হারপিক (আরবি) ক্যাম্পেইনটির প্ল্যাটিনাম স্পন্সর। ক্যাম্পেইনটির গোল্ড স্পন্সর হচ্ছে টিপি-লিঙ্ক, পিঙ্কফ্ল্যাশ, গোদরেজ, এসএসবি লেদার, রঙ্গন হারবালস, রিবানা, লজিটেক, ট্রান্সসেন্ড, ট্রেন্ডজ এবং মটোরোলা। বাংলালিংক, রবি এলিট, ডিএইচএস, ট্যুরিসন, বার্গার কিং এবং নভেম ইকো রিসোর্ট হতে যাচ্ছে ক্যাম্পেইনটির ইভেন্ট পার্টনার।
আলিবাবা গ্রুপের আওতাধীন প্রতিষ্ঠান দারাজ বাংলাদেশ ২০১৫ সাল থেকে বাংলাদেশে কাজ শুরু করে। বিভিন্ন সময়োপযোগী এবং উদ্ভাবনী ক্যাম্পেইনের মাধ্যমে, দারাজ দেশে অনলাইনে কেনাকাটার অভিজ্ঞতাকে নতুনভাবে সংজ্ঞায়িত করছে। ১২.১২ ক্যাম্পেইনটি এমনভাবে ডিজাইন করা হয়েছে, যাতে করে শীতের পোশাক, মোবাইল ফোন, ইলেকট্রনিকস, দেশের বাইরের পণ্য, বাড়ির সাজসজ্জা ইত্যাদির আইটেমগুলো সাধারণ বাজার বা অন্যান্য অনলাইন মার্কেটপ্লেসের

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।