ঢাকারবিবার , ২০ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ঘোড়াঘাটে মোটর সাইকেলের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

গোলাম রব্বানী হিলি প্রতিনিধি
ফেব্রুয়ারি ২০, ২০২২ ২:১৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় মোটর সাইকেলের ধাক্কায় বিমল পাহাড়ী (৬২) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহত বৃদ্ধ উপজেলার শহরগাছী গ্রামের মৃত বনমালী পাহাড়ীর ছেলে।

রবিবার (২০ ফেব্রুয়ারী) বিকেলে ঘোড়াঘাট পৌর এলাকার নুরজাহানপুর নামক এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী হাবিবুর জানান, বিকেলে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়ক দিয়ে বিমল পাহাড়ী হেঁটে যাচ্ছিল। এসময় মহাসড়ক দিয়ে যাওয়া অজ্ঞাত একটি মোটরসাইকেল আরোহী তাকে ধাক্কা দিলে সে রাস্তার পাশে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, স্থানীয় লোকজন আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো বলেন, নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ দেওয়া হয়নি। থানায় এসে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে যেহেতু অজ্ঞাত মোটরসাইকেলের ধাক্কায় বিমল মারা গিয়েছে। তাই তাদের কোন অভিযোগ নেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।