ঢাকাবুধবার , ২ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

চট্টগ্রামে একটি পুলিশ বক্স উপহার হিসেবে নির্মাণ করে দিলো এনার্জিপ্যাক

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ২, ২০২২ ১০:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

সম্প্রতি দায়িত্বরত ট্রাফিক পুলিশদের অপারেশন পরিচালনার সার্বিক সহযোগিতা প্রদানের  জন্য স্টিলপ্যাক চট্টগ্রামে একটি পুলিশ বক্স নির্মাণ করেছে। নতুন প্রতিষ্ঠিত পুলিশ বক্সটি এনার্জিপ্যাক অফিস মোড়, বড়পুল আগ্রাবাদ এক্সেস রোড, হালিশহর, চট্টগ্রামে অবস্থিত। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম; আলোময় বিশ্বাস; প্রধান প্রকৌশলী এবং সিবিও, স্টিলপ্যাক; আব্দুল খালেক, জিএম ও চট্টগ্রাম শাখা ইনচার্জ এনার্জিপ্যাক; এবং এনার্জিপ্যাক চট্টগ্রাম অফিসের  অন্যান্য কর্মকর্তারাও  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উদ্বোধনের বিষয়ে, আলোময় বিশ্বাস উল্লেখ করেন, “আমাদের অনেক ট্রাফিক সার্জেন্ট এবং অন্যান্য দায়িত্বরত পুলিশ কর্মকর্তারা জনসাধারণের নিরাপত্তা নিশ্চিত করতে রোদ-বৃষ্টিতে অক্লান্ত পরিশ্রম করেন। নিঃসন্দেহে এটি একটি মহৎ কাজ এবং এই পুলিশ বক্সটি দায়িত্বরত অফিসারদের দৈনন্দিন কার্যক্রম পরিচালনায় সহায়তা প্রদানের জন্য একটি ছোট প্রচেষ্টা মাত্র।

স্টিলপ্যাক, এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের একটি বিজনেস ইউনিট, যা প্রি-ফ্যাব্রিকেটেড স্টিল বিল্ডিং এর সকল সল্যুশনস প্রদান করে থাকে। বর্তমান সময়ে স্টিলপ্যাক, প্রি-ফ্যাব্রিকেটেড স্টিল স্ট্রাকচারাল বিল্ডিংয়ের সল্যুশনস প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।