ঢাকাবৃহস্পতিবার , ৩ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

চাল, ডাল, তেল, গ্যাসসহ নিত্যপণ্যের মুল্যেবৃদ্ধির প্রতিবাদে ঝিনাইদহে বিএনপির বিক্ষোভ সমাবেশ “শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে ফেরেস্তা দিয়ে নির্বাচন করলেও সুষ্ঠ হবে না”- ঝিনাইদহে অনিন্দ্য ইসলাম অমিত

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ-
মার্চ ৩, ২০২২ ১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

চাল, ডাল, তেল, গ্যাসসহ নিত্যপণ্যের মুল্যেবৃদ্ধির প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে এ কর্মসূচীর আয়োজন করে দলটির জেলা শাখা। কর্মসূচীর শুরুতে জেলার ৬ উপজেলা থেকে আসা নেতাকর্মীরা শহরের বিভিন্ন স্থান থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল সমাবেশ স্থলে এসে শেষ হয়। বিক্ষোভ সমাবেশে বিএনপির বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল, জেলা বিএনপির আহŸায়ক এ্যাড. এস এম মশিয়ুর রহমান, সদস্য সচিব এ্যাড. এম এম মজিদ, সাবেক সাংসদ এম এ ওহাব, সহ কেন্দ্রীয়, জেলা ও উপজেলা বিএনপিসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। এসময় প্রধান অতিথি অনিন্দ্য ইসলাম অমিত বলেন, দেশের দ্রব্যমুল্যের উর্দ্ধগতি রোধে সরকারের ব্যর্থতা প্রমাণ করে। দ্রব্যমুল্যের এই উর্দ্ধগতি রোধ করতে না পারলে সরকার ক্ষমতা ছেড়ে দিক। বর্তমান নির্বাচন কমিশন সম্পর্কে তিনি বলেন, শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় রেখে ফেরেশতাকে দিয়েও যদি নির্বাচন কমিশন গঠন করা হয় তবু নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। জনগণের দাবীর মুখে এই কমিশন পদত্যাগ করতে বাধ্য করবে। আপনারা নিশ্চিত থাকেন শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে বিএনপি আগামীতে কোন নির্বাচনে অংশগ্রহণ করবে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।