ঢাকাসোমবার , ১৩ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

চিড়িয়াখানায় শিশুর বাম হাত কামড়ে নিলো সিংহ

মানবতা ডেস্ক নিউজ
ডিসেম্বর ১৩, ২০২১ ৩:১৩ অপরাহ্ণ
Link Copied!

বাবার সাথে চিড়িয়াখানায় ঘুরতে গিয়েছিলেন দুই বছরের দনিয়া নামের ছোট্ট মেয়েটি। হিংস্র সিংহের খাঁচার সামনে এসে লোহার শিকের ভেতর দিয়ে হাত ঢুকিয়ে দেয় অবুঝ শিশুটি। মেয়েটির বাবা তখন মেয়েটির ছবি তোলায় ব্যস্ত। হঠাৎ সিংহ কামড় বসিয়ে দেয় দনিয়ার হাতে। সিংহের কামড়ে ক্ষতবিক্ষত হয়ে যায় মেয়েটির বাম হাত। বাধ্য হয়ে বাম হাত কেটে বাদ দিতে হয়েছে।

গালফ নিউজ রোববার (১২ ডিসেম্বর) এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। ওই প্রতিবেদনে বলা হয়েছে, ইয়েমেনের ইব গভর্নেটে এই দুর্ঘটনা ঘটে। মানবাধিকার বিষয়ক আইনজীবীরা শিশুটির বাবা এবং হুথি মিলিশিয়ার নিয়ন্ত্রণে থাকা ওই চিড়িয়াখানার কর্তৃপক্ষকে এই ঘটনায় আটক করেছে বলে প্রতিবেদনে জানা যায়।

হিংস্র প্রাণীর খাঁচায় পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিত না করার জন্য কর্তৃপক্ষের অবহেলাকে দায়ী করছেন মানবাধিকার বিষয়ক আইনজীবীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।