ঢাকাবুধবার , ২৩ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

চুয়াডাঙ্গার মনবিক পুলিশ সুপারের সহযোগীতায় রুমানা খাতুন ফিরে পেল তার সুখের সংসার।

সাজিদ হাসান সোহাগ
ফেব্রুয়ারি ২৩, ২০২২ ১:১৯ অপরাহ্ণ
Link Copied!

মোছাঃ রুমানা খাতুন (২১), পিতা-মো: রেজাউল হক, সাং-নিলার মোড় সুমিরদিয়া, থানা ও জেলা-চুয়াডাঙ্গা এর সাথে মোঃ জুয়েল রানা (২৬), পিতা-মো: আশির উদ্দিন, সাং-মুসলিমপাড়া, থানা ও জেলা-চুয়াডাঙ্গার অনুমান ১১ (এগারো) মাস পূর্বে ইসলামী শরিয়া মোতাবেক বিবাহ হয়। বিবাহের পর থেকে মোঃ জুয়েল রানা ও তার পরিবারের লোকজন যৌতুকের দাবীতে রুমানা খাতুনকে শারীরিক ও মানষিক অত্যাচার করতে থাকে।

একপর্যায়ের রুমানা তার স্বামী ও তার পরিবারের নির্মম অত্যাচার সহ্য করতে না পেরে মানবিক পুলিশ সুপার, চুয়াডাঙ্গার নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

পুলিশ সুপার, চুয়াডাঙ্গা মহোদয় উক্ত অভিযোগটি তার কার্যালয়ে অবস্থিত “উইমেন সাপোর্ট সেন্টার” এর মাধ্যমে আজ বুধবার  ২৩.০২.২০২২  উভয় পক্ষকে পুলিশ সুপারের কার্যালয়ে হাজির করেন। উইমেন সাপোর্ট সেন্টারের মাধ্যমে মানবিক পুলিশ সুপার, চুয়াডাঙ্গা জনাব মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম সেবা এর প্রত্যক্ষ মধ্যস্থতায় মো: জুয়েল রানা ও রুমানাকে নিয়ে সব বিবাদ ভুলে সংসার করতে সম্মত হয়। পুলিশ সুপার, চুয়াডাঙ্গার প্রত্যক্ষ তত্ত্বাবধানে মোছাঃ রুমানা খাতুন ফিরে পেল তার সুখের সংসার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।