ঢাকাবুধবার , ৯ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

চুয়াডাঙ্গার ৩ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ।

সাজিদ হাসান সোহাগ
ফেব্রুয়ারি ৯, ২০২২ ৩:৪৪ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা সদর উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। শপথ নেয়া চেয়ারম্যানরা হচ্ছেন- আলোকদিয়া ইউনিয়নের আবুল কালাম আজাদ, পদ্মবিলার মোঃ আলম, মোমিনপুরের আবদুল্লাহ আল মামুন।

গত ২৬ ডিসেম্বর এই তিনটি ইউনিয়নে ভোট অনুষ্ঠিত হয়।
বুধবার বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খাঁন শপথ বাক্য পাঠ করান।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাজিয়া আফরীনের সভাপতিত্বে অনুষ্ঠিত শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শারমিন আক্তার, জেলা নির্বাচন অফিসার তারেক আহমেমদ, অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক, সদর ইউএনও শামীম ভুঁইয়া, উপজেলা চেয়ারম্যান আশাদুল হক বিশ্বাস, চুয়াডাঙ্গা পৌর মেয়র জাহাঙ্গীর আলম মালিক, আওয়ামী লীগ নেতা রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন ও মুন্সি আলমগীর হান্নান প্রমুখ।
এ ছাড়াও এ শপথ অনুষ্ঠানে নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শপথ অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খাঁন নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের উদ্দেশ্যে বলেন, “যে দল থেকেই নির্বাচিত হন না কেন, আপনারা এখন কোন দলের না। আপনারা সরকারের এবং প্রশাসনের। জনগনের প্রতিনিধি। জনগনের পাশে দাঁড়াবেন। তাদের সাথে সুন্দর ও ভাল ব্যবহার করবেন। মহান আল্লাহকে হাজির-নাজির জেনে বিচার কাজগুলো করবেন। জনগন যে আশা নিয়ে আপনাদের ভোট দিয়েছে সেটার প্রতিফলন করতে হবে। নিজের স্বার্থ সামনে আনবেন না। শতভাগ আন্তরিকতা দিয়ে ইউনিয়নের উন্নয়নের জন্য কাজ করবেন। দেশ ও মানুষের কল্যাণের জন্য কাজ করবেন।”

এর আগে বেলা ১২ টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এই তিনটি ইউনিয়নের নবনির্বাচিত ২৭ জন সদস্য ও সংরক্ষিত ৯ জন মহিলা সদস্যদের শপথ অনুষ্ঠিত হয়। শপথ বাক্য পাঠ করান সদর ইউএনও শামীম ভুঁইয়া।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।